Maruti Grand Vitara: দাম ঘোষণার আগেই ৫০ হাজারের বেশি বুকিং! কি এমন আছে এই গাড়িতে?

Spread the love

সম্প্রতি লঞ্চ করেছে Maruti Suzuki গ্র্যান্ড ভিটারা গাড়িটি। কারটর্ককে দেওয়া ইন্টারভিউয়ে সংস্থার সেলসের কর্তা শশাঙ্ক শ্রীবাস্তব জানিয়েছেন ৩-৪ দিনের মধ্যেই Maruti Suzuki গ্ৰান্ড ভিটারার দাম ঘোষণা করবে। গ্রান্ড ভিটারার ডেলিভারি শুরু হয়ে যাবে দুর্গাপুজোর আগে থেকেই। এই প্রথম অত্যাধুনিক ফিচার এড করেছে মারুতি কোন গাড়িতে।

প্রায় এক মাস ধরে খুব জোরকদমে চলছে গাড়িটির বুকিং। এর মধ্যেই ৫০,০০০ এরও বেশি মানুষের গাড়িটি বুকিং করা হয়ে গেছে। এই গাড়িটির দাম শুরু হবে ৯.৫০ লক্ষ টাকা থেকে। মারুতি সুজুকির প্রিমিয়াম নেক্সা রেঞ্জে এস -ক্রস এর বদলে গাড়িটি আনা হয়েছে। রাস্তা দিয়ে যখন গাড়িটি যাবে তখন পাঁচজন তাকিয়ে দেখবে এটা ,সুনিশ্চিত। চলুন জেনে নেওয়া যাক গ্র্যান্ড ভিটারার ফিচারস গুলো।

ডিজাইন:

গাড়িটিতে থাকছে ক্রোম ফিনিশ দেওয়া মিনিমালিস্টিক গ্রিল। ঘোরানো LED টেল লাইট, বডি -কালার ORVM, কালো ছাদ, ডুয়ালটোন অ্যালয় হুইল, গ্র্যান্ড ভিটারা লেটারিং ও LED লাইট বার।

ইন্টিরিয়র:

গাড়িটিতে আপনি একটি ৩৬০ডিগ্রি ক্যামেরা এবং একটি হেড- আপ ডিসপ্লে পাবেন। ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার থাকছে গাড়িটিতে। গাড়িটিতে প্যানোরামিক সানরুফ ,৯ ইঞ্চি ফ্রি স্ট্যান্ডিং টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম থাকছে।

ইঞ্জিন:

একটি ফাইভ স্পিড ম্যানুয়াল ইউনিট, একটি সিক্স স্পিড ম্যানুয়ালি ইউনিট এবং একটি ই -সিভিটি ইউনিট এই গাড়িটির ট্রান্সমিশন অপশন এর মধ্যে রয়েছে। মারুতি গ্র্যান্ডভিটারায় স্ট্রং হাইব্রিড সিস্টেম /মাইল হাইব্রিড সহ ১.৫ লিটার পেট্রোল ইঞ্জিন থাকছে। ভারতীয় বাজারে অন্য অপশন এর মধ্যে রয়েছে হুন্ডাই ক্রেটা, কিয়া সেলটাস ,এমজি হেক্টর , জিপ কম্পাসের মত গাড়ি গাড়িগুলি।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *