‘ওর বিয়ে হবে কি করে, ও নামেই ভার্জিন’, সলমনের সিক্রেট ফাঁস করলেন ভাই আরবাজ!

Spread the love

বলিউডের জনপ্রিয় অভিনেতা হলেন সালমান খান। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন ভাইজান। সালমানের ছবির পর্দায় কোন অভিনেত্রীকে চুমু খাওয়া একেবারেই পছন্দ নয়। একথা সাক্ষাৎকারে বরাবরই বলেছেন সাল্লু ভাই।

এ বিষয় নিয়ে কথা বলার সময় ভাইজান বলেছিলেন ,যখন বাড়িতে বসে সিনেমা দেখতাম তখন আমার খুব লজ্জা করত। আমাদের পুরো পরিবার বসে ইংরেজি সিনেমা দেখতো এবং যখন সেখানে চুম্বনের দৃশ্য দেখাতো আমরা সবাই অন্যদিকে ঘুরে তাকাতাম। আমার মাথায় সেটাই গেথে গেছে। তাই আমি কখনো চুম্বন দৃশ্যে অভিনয় করিনা।

tddgjdd

বহু অভিনেত্রীর সঙ্গে তিনি কাজ করেছেন। কিন্তু কখনো কোনো ছবিতে চুমু খাননি। সালমানের এই ‘নো কিসিং রুল’সম্পর্কে একবার মুখ খুলেছিলেন ভাই আরবাজ খান। সালমান এবং আরবাজ একসঙ্গে একবার ‘দ্য কপিল শর্মা শো’তে গিয়েছিলেন। সেখানে কপিল সালমানকে চুমু সংক্রান্ত বিষয় নিয়ে জিজ্ঞেস করেছিলেন, যার উত্তরে সালমান বলেছিলেন ,’ আমি তো পর্দায় চুমু খাই না ,তাই আমার কিছু যায় আসে না।’

ভাইজানের এই কথাটি শুনে আরবাজ খান নিজের মুখ বন্ধ রাখতে না পেরে সঙ্গে সঙ্গে বলেন ,’আসলে পর্দার বাইরে এত চুমু খান সালমান, যে আলাদা করে আর পর্দায় চুমু খাওয়ার প্রয়োজন পরে না।’ইতিমধ্যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছে। তবে জেনে রাখা দরকার ,ভাইজানের এই ‘নো কিসিং রুল ‘এখন ভেঙে গেছে। কিছুদিন আগেই তার রাধে সিনেমাতে অভিনেত্রী দিশা পাটানির ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়েছিলেন ভাইজান। হঠাৎ কেন তিনি এত বছরের নিয়ম ভঙ্গ করলেন তা দর্শকরা এখনো জানতে পারেনি।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *