মাত্র এক মাসেই রেকর্ড বিক্রি, কি এমন আছে Royal Enfield-এর এই বাইকটিতে?

Spread the love

বর্তমানে মোটরসাইকেলের কোম্পানিগুলোতে সব থেকে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে রয়্যাল এনফিল্ড। রয়্যাল এনফিল্ড বাইকপ্রেমীদের কাছে প্রথম পছন্দ। রয়্যাল এনফিল্ড এর ক্লাসিক ৩৫০ বাইকটি সবার কাছেই আলাদা ধরনেরই সম্মান পেয়ে থাকে।। বাজাজ ও ট্র্যাম্প কোম্পানির সাথে প্রতিযোগিতায় নেমে রয়্যাল এনফিল্ড অনেক নতুন বাইক লঞ্চ করেছে তার মধ্যেই ৩৫০ সিসি সেগমেন্টে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছে রয়্যাল এনফিল্ড হান্টার ৩৫০।

ভারতীয় দুই চাকার বাজারে বাইকের চাহিদা এমনিতেই তুঙ্গে। সেখানে রয়্যাল এনফিল্ড সবারই প্রথম পছন্দের বাইকের মধ্যে পড়ে। তাই রয়্যাল এনফিল্ড এর জনপ্রিয়তার কথা মাথায় রেখেই, ২০২২ এ সম্প্রতি লঞ্চ হওয়া বাইক রয়্যাল এনফিল্ড হান্টার সবার মুখে হাসি ফুটিয়েছে। এই বাইকটির ফিচারস এবং বাইকটির দামের জন্যই বাইকটিকে সবার কাছে করে তুলেছে আরো আকর্ষণীয়।

ভারতীয় বাজারে এই বাইকটির জনপ্রিয়তা এখন তুঙ্গে। ২০২২ এর আগস্ট মাসে বাইকটির বিক্রির পরিসংখ্যান দেখলে আপনি চমকে যেতে পারেন। বাইকটি লঞ্চ হওয়ার পর থেকে ৩৫০ সিসির সেগমেন্টে মোটরসাইকেল বিক্রি ৬৯.৭৭ শতাংশ বেড়ে গেছে। রয়্যাল এনফিল্ড হান্টার ৩৫০ এর এই পরিসংখ্যান এর পিছনে বিরাট অবদান রয়েছে।

৭ই আগস্ট রয়্যাল এনফিল্ড হান্টার ৩৫০ ভারতীয় মার্কেটে লঞ্চ হয়ে ছিল। ঐদিন রাত থেকেই বাইকটির বুকিং শুরু হয়ে গিয়েছিল। এক মাসের ও কম সময়ের মধ্যেই বাইকটির দ্বিতীয় সর্বাধিক বিক্রিত ৩৫০ সিসি বাইক হয়ে উঠেছে। ১৮ হাজার ১৯৭ ইউনিটি বিক্রি হয়েছে বাইকটির। এই বাইকটির আগের শোরুম মূল্য মাত্র ১.৪৯ লাখ টাকা। এই বাইকটি কোম্পানির অন্যতম সস্তা বাইকের মধ্যে একটি।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *