ভারতে পুনরায় ব্যবসা শুরু করতে চলেছে এই টেলিকম সংস্থা,সস্তার রিচার্জ প্যাক আসতে পারে!

Spread the love

ভারতে বর্তমানে সবথেকে অ্যাডভান্স প্ল্যান নিয়ে রাজ করছে রিলায়েন্স জিও ও এয়ারটেল। কিন্তু সমস্যা একটাই। তাদের প্ল্যান এর দাম খুবই বেশি। তাই যাদের সামর্থ্য খুব কম তারা কি করবেন? সেই সমস্ত শ্রেণীর কথা মাথায় রেখেই টেলিকম কোম্পানিটি ইতিমধ্যেই ভারতে তাদের পরিকল্পনা চালু করেছে। জিও, ভোডাফোন ,এয়ারটেল, বিএসএনএল এসব বড় বড় কোম্পানির সাথে প্রতিযোগিতায় নামতে চলেছে টেলেনর কোম্পানি।

fhbfdxhx

এ সংস্থাটি আবারও 4G এর সাথে ভারতে তাদের দৌড় শুরু করার খবর পেয়ে বর্তমান টেলিকম কোম্পানিগুলি বড়সড় রকমের ধাক্কা খেয়েছে। টেলিনর কোম্পানির ভারত শাখার আরেকটি নাম ইউনিনর। আগেও ইউনিনর বিভিন্ন প্ল্যানে কম রেট রেখে সবাইকে হতবাক করে দিয়েছিল। ইউনিনর কম রেটে বিভিন্ন প্ল্যান দিয়ে আবার বাজারে আসার ফলে এয়ারটেল, ভোডাফোন, জিও এরকম নানান বড় বড় কোম্পানিদের অবস্থা খারাপ করে দিতে পারে।

বিগত কিছু বছর আগে কিছু পরিমাণে লসের জন্য দেশ থেকে তাদের ব্যবসা বন্ধ করতে বাধ্য হয় ইউনিনর। কিন্তু আবার তারা 4G প্রযুক্তি নিয়ে ফিরে এসেছে ভারতীয় বাজারে। সূত্রের খবর, ইন্দোরে যারা ইউনিনর এর পুরনো সিম ব্যবহার করেন তাদের জন্য বিশেষ অফার চলছে।

rdysryhrsxh

ইউনিনরের ₹10 রিচার্জ করলে, ₹10 টকটাইম দেয়া হচ্ছে আপনাকে। ₹20 রিচার্জে ₹20 এর টকটাইম, ₹30 এর রিচার্জে ₹30 টকটাইম দেয়া হচ্ছে আপনাকে। ইউনিনরের বিশেষত্ব হল রিচার্জ না করলেও ইনকামিং কল কখনোই বন্ধ হবে না। অফিসিয়ালি এই বিষয়টি নিয়ে কোনো রকম কোনো ঘোষণা না হলেও সূত্রের খবর থেকে আপনাদের এটি জানানো হচ্ছে। ইউনিনর ভারতীয় বাজারে পুনরায় ফিরে আসার কারণে বড় বড় কোম্পানিগুলি লোকসানের মুখে পড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *