নাতনি বয়সি নায়িকার সঙ্গে অবৈধ সম্পর্ক থেকে মেয়ের সাথে লিপলক! রইল মহেশ ভাটের জীবনের কেচ্ছা কাহিনী

Spread the love

পরিচালক মহেশ ভাটের দীর্ঘ কর্মজীবন। বলিউডের দুনিয়ার সঙ্গে তিনি দীর্ঘদিন যুক্ত। বয়কটের চাপে পড়ে যদিও এখন তিনি সিনেমাতে হাত দিতেই ভয় পাচ্ছেন তবুও এক সময়কার হিট পরিচালক ছিলেন তিনি। প্রায়শই তার ব্যক্তিগত জীবন নিয়ে তিনি চর্চায় থাকেন। মেয়ের বয়সী অভিনেত্রীর সঙ্গে প্রেম থেকে শুরু করে স্ত্রীকে নিয়ে বিতর্ক এমনকি নিজের মেয়ের সাথে যৌনতায় মেতেছেন মহেশ ভাট। তাকে নিয়ে বিতর্কের শেষ নেই।

ছোটবেলার বন্ধু কিরণকে বিয়ে করেন তিনি। কিরন ছিলেন তার প্রথম স্ত্রী। তাদের সন্তান এর নাম পূজা ভাট এবং রাহুল ভাট। বিবাহিত হয়েও তিনি সেসময়ের জনপ্রিয় অভিনেত্রী পারভিন ববির সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে ছিলেন।

এরপরেই তিনি আবারো অভিনেত্রী সোনি রাজদানের প্রেমে পড়েন। মুসলিম ধর্ম গ্রহণ করে সোনি রাজদানকে বিয়ে করে ফেললেন মহেশ ভাট। তাঁদের একটি সন্তানও রয়েছে ,তিনি হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। মহেশ ভাটকে নিয়ে সবসময়ই তর্ক বিতর্ক চলতেই থাকে। ৭০ বছর বয়সে মহেশ ভাটের সঙ্গে ২৬ বছর বয়সে রিয়া চক্রবর্তীর সম্পর্ক নিয়ে জলঘোলা কিছু কম হয়নি। নিজেদের অন্তরঙ্গ ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন রিয়া, “শুভ জন্মদিন আমার বুড়ো…এটাই আমরা, তুমি ভালোবেসে আমাকে জড়িয়ে ধরেছ, আমাকে ভালোবাসা দিয়েছে তুমি ,আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছো ,আমাকে উড়তে শিখিয়েছো। তোমাকে ভালোবাসি।”

তারপর চলেছে তাদের নিয়ে অনেক সমালোচনা। এছাড়াও তিনি নিজের মেয়ের সাথে যেরকম সম্পর্কে জড়িয়ে ছিলেন তাতেও দর্শকদের ক্ষোভের শেষ নেই। এক ফ্যাশন ম্যাগাজিনের ফটো শুটের সময় তিনি তার মেয়ে পূজা ভাটের সঙ্গে অন্তরঙ্গ ছবি তুলেছিলেন।। মেয়েকে কোলে বসিয়ে লিপ লক করেছিলেন মেয়ের সাথে। বাবা ও মেয়ের এইরকম অন্তরঙ্গ ছবি দেখে সৃষ্টি হয়েছিল বিরাট বিতর্কের। তবে এ বিষয় নিয়ে পূজা ভাট এবং মহেশ ভাট কেউই কোনদিনও মুখ খোলেননি।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *