Bodhon: এক অভিনব চরিত্রে সন্দীপ্তা সেন ও দিতিপ্রিয়া রায়, এই দুই অভিনেত্রীকে দেখা যেতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘বোধন’-এ

Spread the love

শুরু হয়ে গেছে দেবীপক্ষের সূচনা। আর মাত্র কিছুদিনের অপেক্ষা। তারপরেই আসছেন মা দূর্গা। এই মহালয়াতেই মুক্তি পেল নারীকেন্দ্রিক নতুন ওয়েব সিরিজ ‘Bodhon’ টিজার। সমাজের আরো এক ভয়ঙ্কর বাস্তবতা ফুটে উঠবে এই সিরিজে। ছোট পর্দার রানী রাসমণিকে এবার দেখা যাবে OTT স্ক্রিনে। বিশেষ গুরুত্বপূর্ণ চরিত্রে নজর কাড়লেন দিতিপ্রিয়া রায় ,সন্দীপ্তা সেন ও চন্দ্রেয়ী ঘোষ।

সন্দীপ্তার চরিত্রটি এই সিরিজের একজন কলেজ শিক্ষিকার। আর সেই কলেজেরই একজন ছাত্রী হলেন দিতিপ্রিয়া। ঘটনাক্রমে দিতিপ্রিয়ার চরিত্রটি ধর্ষিত হন। এই ঘটনা জানতে পারার পর তার পাশে দাঁড়ালেন সন্দীপ্তা। সেই পথ খুব একটা সরল ছিল না। প্রতি পদক্ষেপে তাদের পথে আসে কলেজ থেকে শুরু করে সমাজের একাধিক বাধা। এখানে আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্র হচ্ছে চান্দ্রেয়ী ঘোষ। এখানে তার চরিত্রটি এক আইনজীবীর।

মহালয়ার দিন ছবির ট্রেলারটি লঞ্চ করেছে। এই সিরিজ নিয়ে সন্দীপ্তা জানিয়েছেন ,প্রথমে আমার সবথেকে যেটা ভালো লেগেছিল সেটা হচ্ছে এই সিরিজের বিষয়বস্তু। গল্পে সন্দীপ্তার চরিত্রের নাম রাকা। রাকা যে কলেজের শিক্ষিকা তিনি একসময় সেই কলেজেই পড়াশোনা করত। দিতিপ্রিয়ার চরিত্রটির নাম শিঞ্জিনী। দুজন নারীর জীবনের ওঠাপড়া নিয়েই এই ‘বোধন’ ওয়েব সিরিজটি।

সন্দীপ্তা বলেছেন, দিতিপ্রিয়ার সঙ্গে তার স্ক্রিন শেয়ার হচ্ছে অনেকদিন পর। সন্দীপ্তা আরো বলেন, যে সন্দীপ্তার জীবনের প্রথম সিরিয়াল দিতিপ্রিয়ার সঙ্গেই ছিল। খুব ছোট ছিল সেই সময় দিতিপ্রিয়া। এত বছর পরে আবার দিতিপ্রিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করে সন্দীপ্তার খুবই ভালো লাগছে। এই সিরিজ সম্পর্কে দিতিপ্রিয়ার মন্তব্য, এই সিরিজের একটি অংশ হতে পেরে তার খুবই ভালো লাগছে। কেবলমাত্র একটি গল্প নয় বরং সমাজের কাছে একটা বাস্তব সত্যি তুলে ধরবে ‘বোধন’। দিতিপ্রিয়া বারবার হইচইকে অনেক ধন্যবাদ জানিয়েছে তাকে এমন একটা সিরিজের অংশ করার জন্য।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *