Maruti Suzuki Grand Vitara: অত্যাধুনিক ফিচারস যুক্ত এই গাড়িটি লোভনীয় দামে ভারতে লঞ্চ হয়ে গেল

Spread the love

Maruti Suzuki কোম্পানি ভারতীয় বাজারে একের পর এক স্বল্পমূল্যের মধ্যে দুর্দান্ত সব ফিচার্স সহ আকর্ষণীয় গাড়ি লঞ্চ করে চলেছে। এটি এমন একটি কোম্পানি যা ভারতীয় জনগণদের জন্য খুবই কম দামের মধ্যে অত্যাধুনিক গাড়ি মার্কেটে লঞ্চ করে। সম্প্রতি মারুতি সুজুকি কোম্পানির একটি গাড়ি, ভারতীয় নাগরিকদের কাছে হয়ে উঠেছে খুবই জনপ্রিয়। এই গাড়িটিকে ৬টি ভিন্ন ভিন্ন ভেরিয়েন্টে নিয়ে আসা হয়েছিল মার্কেটে। গাড়িটি লঞ্চ করার অনেক আগে থেকেই ৫৭ হাজারেরও বেশি বুকিং হয়ে গিয়েছিল।

১০.৪৫ লক্ষ্য টাকা হল এই গাড়িটির সব থেকে বেস মডেলটির দাম। নতুন মিড সাইজ এসইউভি Maruti Suzuki grand vitara লঞ্চ করেছে সম্প্রতি মারুতি সুজুকি কোম্পানি। এটি কোম্পানির প্রথম স্ট্রং হাইব্রিড গাড়ি। এতে আপনি পাচ্ছেন ২৮ কিলোমিটার প্রতি লিটারে মাইলেজ এবং দেশের সবথেকে ফুয়েল এফিশিয়েন্ট এফইউভি গাড়ি হলো এটি। সর্বমোট ছটি ট্রিমের সাথে বাজারে নিয়ে আসা হচ্ছে। এই গাড়িটির বেস মডেল হল Sigma।

১০.৪৫ লক্ষ টাকা এই মডেলটির দাম। এর টপ ভেরিয়েন্টের মূল্য ১৯.৬৫ লক্ষ টাকা। এই গাড়িটি মাইল্ড হাইব্রিড টেকনোলজি প্রদান করবে। ১.৫ লিটারের পেট্রোল ইঞ্জিন যা ১০৩ পিএস পাওয়ার এবং ১৩৬ নিউটন মিটার টর্ক জেনেরেট করা রয়েছে এই গাড়িটিতে। এছাড়াও ফাইভ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন পেয়ে যাবেন আপনার এই গাড়িটিতে। এক্সটেরিয়ার বলতে এই গাড়িতে আছে বাই হ্যালোজেন প্রজেক্টর হেডল্যাম্প, এলইডি ডিআরএল, এলইডি টেল ল্যাম্প ও এলইডি পজিশন ল্যাম্প। গাড়িটিতে আপনারা ORVM বডি কালার পেয়ে যাবেন।

ইনডিগ্রেটেড টার্ন ইন্ডিকেটরও রয়েছে গাড়িটিতে। এর সাথে সাথে আপনারা এই গাড়িটিতে বডি কালার ডোর হ্যান্ডেল, রুফ স্পয়লার, ও শার্ক ফিন এন্টেনা পেয়ে যাচ্ছেন। এর পাশাপাশি আপনারা হুইল কভারের সাথে ১৭ ইঞ্চির স্টিল রিম পাবেন। এছাড়াও এই গাড়িতে আপনারা ইন্টেরিয়রের ব্যাপারে আলোচনা করলে দেখতে পাবেন সিলভার অ্যাক্সেন্টের সঙ্গে ডুয়ালটন ইন্টেরিয়ার রয়েছে । এছাড়াও কি লেস এন্ট্রি ,পুশ বাটন স্টার্ট স্টপ ,অটোমেটিক এয়ারকন্ডিশনিং সিস্টেম , ট্র্যাডিশনাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার ও আপনারা পাবেন। ইনফোটেনমেন্ট সিস্টেম এই সিগমা মডেলটিতে দেওয়া হয়নি। এছাড়াও এই গাড়িটিতে স্টিয়ারিং মাউন্টেড অডিও কন্ট্রোল রয়েছে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *