Honda Activa: এই দীপাবলীর সিজনে আপনার জন্য রয়েছে দুর্দান্ত এক অফার, দেখে নিন

Spread the love

এই দীপাবলীর সিজনে আপনার জন্য রয়েছে দুর্দান্ত এক অফার। আপনি যদি গাড়ি কেনার কথা ভেবে থাকেন তাহলে এই অফারটি আপনারই জন্য। আমাদের দেশের অন্যতম জনপ্রিয় স্কুটার Honda Active 125 এখন আপনার হতে পারে খুবই সহজে। স্কুটারটি পাওয়া যাচ্ছে তিনটি ভেরিয়েন্টে।

Honda Activa 125 Drum : দীপাবলিতেই আপনি এই স্কুটারটি পেয়ে যাবেন মাত্র ১০ হাজার টাকা ডাউন পেমেন্ট করেই। স্কুটারটির এক্স শোরুম মূল্য ৭৬,০২৫ টাকা। এই গাড়িটির অন রোড মূল্য হল ৮৮,২০৭ টাকা। আপনি মাসে মাসে ২৪৮৭ টাকা করে দিলেই আপনি স্কুটারটি নিয়ে যেতে পারবেন।

Honda Activa 125 Disc ভেরিয়েন্ট: এই গাড়িটির এক্স শোরুম মূল্য ৮৩,১৯৮ টাকা। আর এর অন রোড মূল্য হল ৯৬,০৩৭ টাকা।আপনি গাড়িটি পেয়ে যাবেন 10,000 টাকা ডাউন পেমেন্টে। কিন্তু ডাউন পেমেন্টের পর আপনাকে দিতে হবে ৮৬,০৩৭ টাকা।

Sixth Ocean: ছয় নম্বর মহাসাগর কোথায় রয়েছে এটি এবং কিভাবে পাওয়া গেল এর সন্ধান?

Online Part Time Jobs: এই শিক্ষা থাকলেই আপনি ঘরে বসে আয় করতে পারবেন সহজেই, কম সময়ে

Electricity Bill: ইলেকট্রিক বিলের নিয়মে বড়সড় পরিবর্তন! এবার গ্রাহকদের কাছে প্রতিমাসের বিল পাঠাবে বিদ্যুৎ দফতর

Burima: এক সাধারণ বুড়িমা থেকে একজন জনপ্রিয় বুড়িমা, কি তাঁর রহস্য?

Honda Activa 125 Drum Alli : Activa এর এই ভেরিয়েন্টের এক্স শোরুম মূল্য হল ৭৯,৬৯৩ টাকা। এছাড়া এই গাড়িটির অন রোড মূল্য হল ৯২,২১১টাকা। আপনাকে এই গাড়িটির জন্য ৮২,২১১ টাকা দিতে হবে ১০,০০০ টাকা ডাউন পেমেন্টের পরে। এই গাড়িটিকে আপনি মাসিক ২,৬১৪ টাকা দিয়েই নিয়ে যেতে পারবেন। এবার তাহলে আর দেরি না করে এই দীপাবলিতেই মাত্র দশ হাজার টাকা ডাউন পেমেন্টেই গাড়িটি নিয়ে আসুন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *