Lifestyle: ভুলেও উপহার হিসেবে এই ৫টি জিনিস কাউকে দেবেন না এবং নেবেন না, জানুন কি কি

Spread the love

আমাদের সবারই উপহার পেতে এবং উপহার দিতে খুবই ভালো লাগে। কিন্তু এই উপহার দেওয়া এবং নেওয়ার একটা নিয়ম আছে। এই উপহার দেওয়া নেওয়া করতে হয় বাস্তু মেনে। বাস্তু মেনে উপহার না দিলে যাকে আপনি উপহার দিচ্ছেন তার জীবনে বা আপনার জীবনে নানান রকম সমস্যা দেখা দিতে পারে। তাই আজকের এই প্রতিবেদনের মাধ্যমে জেনে নিন বাস্তু নিয়ম মতে কোন উপহার দিলে বা নিলে আপনার জীবন সুন্দর হয়ে উঠবে এবং কোন ধরনের উপহার আপনি একেবারে এড়িয়ে চলবেন।

(ক) পারফিউম উপহার হিসেবে দিতে নেই: পারফিউম সকলেরই পছন্দের একটি দ্রব্য। কিন্তু পারফিউম কখনোই কাউকে উপহার হিসেবে দিতেও নেই এবং নিতেও নেই।

(খ) কাউকে রুমাল উপহার দিতে নেই: রুমাল কাউকে উপহার হিসেবে দিতে নেই। এছাড়াও উপহার হিসেবে রুমাল কখনো আপনি কারো কাছ থেকে নেবেনও না। নিলে অনেক সমস্যার সম্মুখীন আপনাকে হতে হবে। আপনি যাকে রুমাল উপহার করবেন তাকেও সমস্যার মধ্যে পড়তে হতে পারে।

(গ) দেবদেবীর মূর্তি উপহার হিসেবে দিতে নেই: আমরা অনেক সময় কাউকে উপহার হিসেবে দেবদেবীর মূর্তি উপহার করে থাকি। কিন্তু এটি করা একেবারেই উচিত নয়।

(ঘ) নিজের পেশার সঙ্গে যুক্ত কিছু উপহার হিসেবে দিতে নেই: আপনার পেশার সঙ্গে যুক্ত কোন কিছু কাউকে উপহার হিসেবে দেবেন না। আপনি যে পেশার সঙ্গে যুক্ত আছেন সেই পেশার সঙ্গে যুক্ত কোন কিছু যদি কাউকে উপহার দেন তবে বাস্তুমতে সেটি সেই ব্যক্তির জন্য অত্যন্ত খারাপ খবর বয়ে আনবে।

(ঙ) কাউকে কখনো ঘড়ি উপহার হিসেবে দিতে নেই: কখনো কাউকে উপহার হিসেবে ঘড়ি দেওয়া উচিত নয়। যদি কাউকে উপহার দিতেই হয় তবে ঘড়ি বাদ দিয়ে অন্য কোন কিছু উপহার দিন। বাস্তুমতে, আপনি যদি কাউকে ঘড়ি উপহার করেন এর মানে আপনি আপনার মূল্যবান সময়টুকু তাকে দান করছেন তাই এমন কাজ ভুলবশতও করবেন না। এই প্রতিবেদনের তথ্যগুলি বাস্তবিদদের পরামর্শ ও তাদের মতামত নিয়েই লেখা হয়েছে। এর ফল ব্যক্তিবিশেষে ভিন্নও হতে পারে।

Hair Care: অল্প বয়সে চুল পেকে যাচ্ছে? সমস্যা থেকে মুক্তি পেতে লাগান এই পাতা

Potol Bharta: একথালা ভাত হবে নিমিষে ফিনিশ, যদি পাতে পরে পটলের এই ইউনিক ডিস, দেখুন রেসেপি


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *