TVS Motor Bike: বাজার কাঁপাতে ১২৫ সিসি ইঞ্জিনের সাথে লঞ্চ হল TVS Fiero 125 এই দুর্ধর্ষ বাইকটি, জেনে নিন দাম ও ফিচারস সম্পর্কে

Spread the love

ভারতের অন্যতম জনপ্রিয় বাইক নির্মাতা কোম্পানি হল TVS। দেশের বাজারে তাদের কিছু দু চাকার যান লঞ্চ করেছে যেগুলি রমরমিয়ে বাজারে রাজ করে চলেছে। সম্প্রতি TVS কোম্পানির নতুন বাইক TVS Fiero125 বাজারে লঞ্চ হয়েছে। ১২৫ সিসি ইঞ্জিনের সাথে লঞ্চ হওয়া এই বাইকটি হন্ডা, হিরো এবং বাজাজ পালসার এর মত বাইক গুলিকে সমানভাবেই টেক্কা দিতে সক্ষম।

Online Part Time Jobs: এই শিক্ষা থাকলেই আপনি ঘরে বসে আয় করতে পারবেন সহজেই, কম সময়ে

Burima: এক সাধারণ বুড়িমা থেকে একজন জনপ্রিয় বুড়িমা, কি তাঁর রহস্য?

এছাড়াও বাইকটিতে আপনারা অতি দুর্দান্ত মাইলেজ সহ সলিড ডিজাইনও পেয়ে যাচ্ছেন। TVS কোম্পানি আশা করছে মুহূর্তের মধ্যেই এই বাইকটি অন্যান্য কোম্পানির প্রত্যেকটি বাইককে প্রতিযোগিতায় ফেলে দিতে পারবে। এই মুহূর্তে সবাই চাইছেন মাইলেজ বিশিষ্ট একটি বাইক , এর কারণ হলো গোটা দেশ জুড়ে পেট্রোলের দাম আকাশ ছোঁয়া। বাইকটিতে যেহেতু ১২৫ সিসি একটি ইঞ্জিন রয়েছে, যার কারণে এই বাইকটির ডিমান্ড খুব বেশি।

এর সাথে সাথে মাইলেজ অনেকটাই বেশি গাড়িটির। এই বাইকটিতে আপনারা পেয়ে যাচ্ছেন ১২৪.৮ সিসি সিঙ্গেল সিলিন্ডার সহ, থ্রি ভালভ ইঞ্জিন, এয়ার কুল, ফুয়েল ইনজেক্টটেড। এছাড়াও একটি Bs6 ইঞ্জিন পাচ্ছেন যেটি ৭৫০০ আরপিএম গতিতে ১১.৩৮ পিএস পাওয়ার ও ৬০০০ আরপিএম গতিতে ১১.২ নিউটন মিটার পাওয়ার জেনারেট করতে পারে।

Sixth Ocean: ছয় নম্বর মহাসাগর কোথায় রয়েছে এবং কিভাবে পাওয়া গেল এর সন্ধান?

Burima: এক সাধারণ বুড়িমা থেকে একজন জনপ্রিয় বুড়িমা, কি তাঁর রহস্য?

Online Part Time Jobs: এই শিক্ষা থাকলেই আপনি ঘরে বসে আয় করতে পারবেন সহজেই, কম সময়ে

Morgan House: ভূত চতুর্দশী রাতে গা ছমছমে অভিজ্ঞতা উপভোগ করতে চান? তবে ঘুরে আসুন এই জায়গায়

এছাড়াও ফাইভ স্পিড ট্রান্সমিশন গিয়ার বক্স পেয়ে যাচ্ছেন আপনারা এই বাইকটিতে। TVS কোম্পানি মনে করছে TVS FIERO 125 হোন্ডা শাইন, পালসার, গ্ল্যামারের মত বাইকগুলোর সাথে টক্কর দিতে পারবে। বর্তমানে ১২৫ সিসি সেগমেন্টে যে সব বাইকগুলো রয়েছে তাদের মধ্যে সবথেকে চর্চিত হয়ে উঠেছে এই বাইকটি।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *