How to win Lottery: বদলে গেল লটারি ড্র-এর নিয়ম! নয়া নিয়মে লটারি কাটার গোপন ট্রিকস এখনি জেনে নিন

Spread the love

কিছুদিন আগে রাজ্যের অনেক জায়গায় লটারি বিক্রি বন্ধ করে দেওয়া হয়েছে লটারির ড্র তে প্রথম পুরস্কার নয়ছয় করার অভিযোগে। এরই কারণে লটারি কোম্পানি একটু সতর্কতা অবলম্বন করছে এখন। এবার লটারি খেলায় এলো কিছুটা পরিবর্তন। কোন নতুন উপায়ে এক চান্সেই আপনি কোটিপতি হতে পারেন এই প্রতিবেদনে সেই উপায় জেনে নিন।

কোটিপতি, লাখপতি হওয়ার স্বপ্ন নিয়ে অনেক মানুষই লটারির টিকিট কেটে থাকেন। প্রথমেই জানিয়ে রাখি এমন কোন বিশেষ নিয়ম বা টোটকা নেই যা প্রয়োগ করলে আপনি লাখপতি বা কোটিপতি হতে পারবেন। এটি সম্পূর্ণভাবে ভাগ্যের খেলা। যদি আপনার ভাগ্য আপনার সাথে থাকে তবেই আপনি লটারি টিকিট কেটে কোটিপতি হতে পারবেন।

মাত্র ২ টাকার পুরনো নোটের বদলে পেয়ে যাবেন ৫ লক্ষ টাকা! এইভাবে জিতে নিন ফায়দা

Anand Mahindra: এবার বাড়ির ছাদে এই মেশিন বসালেই বিনামূল্যে মিলবে বিদ্যুৎ!

Sixth Ocean: ছয় নম্বর মহাসাগর কোথায় রয়েছে এবং কিভাবে পাওয়া গেল এর সন্ধান?

আর আপনার ভাগ্য যদি সহায় না হয় তাহলে রোজ লটারি টিকিট কেটেও এক টাকাও জিততে পারবেন না। তবে নিজের ভাগ্যকে পরীক্ষা করার জন্য আন্দাজে টিকিট না কেটে কিছুটা নিয়ম পরিবর্তন করে দেখতে পারেন। টিকিট কাটার সময় আপনি ভাগ্যবান কিনা তা জানার জন্য কোন নির্দিষ্ট নিয়ম নেই। এই কারণে যে ব্যক্তি প্রায়ই লটারি টিকেটে কমবেশি পুরস্কার জিতে থাকেন তার সাথে আপনি টিকিট কাটতে পারেন তাহলে আপনার ভাগ্য সহায় হলেও হতে পারে।

তাছাড়াও আপনার যদি কোন নম্বর খুব পছন্দের হয়ে থাকে বা কোন সংখ্যা যদি আপনার কাছে অত্যন্ত শুভ বলে মনে হয় তাহলে সেই নম্বরেও লটারি টিকিট কেটে দেখতে পারেন। আপনার ভাগ্য ভালো হলে কোটিপতি হয়ে যেতে পারেন। আবার আপনি যদি কোন বার বা কোন তারিখকে নিজের জন্য লাকি মনে করে থাকেন তবে সেই তারিখ বা সেই বারে লটারি টিকিট কেটে দেখতে পারেন।

কে বলতে পারে হয়তো সেই টিকিট এই আপনার ভাগ্য বদলে গেল। এখানে একটা কথা আপনাদের জানানো খুবই প্রয়োজন। এই প্রতিবেদনে যা যা বলা হলো এর সম্পূর্ণটাই বেশ কিছু ধারণার উপর নির্ভর করে। লটারির খেলা পুরোটাই ভাগ্যের ব্যাপার।


Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *