JIO 5G: বাস স্ট্যান্ড থেকে শুরু করে রেলওয়ে স্টেশন সব জায়গায় 5G! JIO নিয়ে এলো True 5G WiFi

Spread the love

সম্প্রতি সকল ভারতীয়দের জন্য শনিবার, ২২ শে অক্টোবর, ট্রু 5G পাওয়ার্ড wi-fi পরিষেবার শুভারম্ভ করল রিলায়েন্স জিও ইনফোকম লিমিটেড। রেল স্টেশন, বাসস্ট্যান্ড, বাণিজ্যিক কেন্দ্র, এয়ারপোর্ট, ধর্মীয় স্থান, শিক্ষা প্রতিষ্ঠান সহ আরো একাধিক স্থানে Jio True 5G পাওয়ার্ড Wi-Fi পরিষেবা কাজ করবে। সম্প্রতি জিও ওয়েলকাম অফার এবং Jio True 5G পরিষেবা নিয়ে আসা হয়েছে কলকাতা, বারানসি মুম্বাই এবং দিল্লিতে।

ইতিমধ্যেই রিলায়েন্স জিও ভারতের আরও শহরে এই 5G পরিষেবা পৌঁছে দিতে এবং স্মার্ট ফোনেও এর পরিষেবার উপলব্ধতা বৃদ্ধি করতে তাদের সাধ্যমত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। জিও ওয়েলকাম অফার চলাকালীন জিও ব্যবহারকারীরা কোন চার্জ ছাড়াই এই পরিষেবাটি পাবেন। এছাড়াও 5G অভিজ্ঞতা পেতে যারা জিও গ্রাহক নন তারাও জিওগ্রাহক হওয়ার আগেই সম্পূর্ণভাবে এই পরিষেবাটি পরীক্ষা করে দেখতে পারবেন।

PAN Card নিয়ে নয়া নির্দেশিকা জারি করলেন সরকার, না মানলেই গুনতে হবে মোটা অঙ্কের টাকা! বিপদে পড়ার আগে এখনি জেনে নিন

How to win Lottery: বদলে গেল লটারি ড্র-এর নিয়ম! নয়া নিয়মে লটারি কাটার গোপন ট্রিকস এখনি জেনে নিন

মাত্র ২ টাকার পুরনো নোটের বদলে পেয়ে যাবেন ৫ লক্ষ টাকা! এইভাবে জিতে নিন ফায়দা

শনিবার প্রথম রাজস্থানের নাথদ্বারা মন্দিরে Jio 5G পাওয়ার্ড Wi-Fi পরিষেবা চালু করা হয়েছে। এটি ভবিষ্যতে আরো শহরজুড়ে প্রসারিত হবে। সর্বশেষ শহর হল চেন্নাই, যেখানে Jio ওয়েলকাম অফার যুক্ত করা হয়েছে। চেন্নাইতে আমন্ত্রিত জিও ব্যবহারকারীরা 1Gbps পর্যন্ত আনলিমিটেড 5G ডেটা পাবেন এবং এর পাশাপাশি Jio True 5G এর অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন।

এই বিষয়ে রিলায়েন্স জিও ইনফোকমের চেয়ারম্যান আকাশ আম্বানি জানিয়েছেন, ভারতীয় সংস্কৃতির অন্যতম প্রিয় দিক হচ্ছে মানুষের সেবা। যা আমাদের সামাজিক ধর্মীয় ঐতিহ্যের মধ্যে পাওয়া যায়। তিনি আরো বলেন, এই 5G পরিষেবা শুধুমাত্র বড় বড় শহরগুলিতেই সীমাবদ্ধ থাকবে না। সমগ্র ভারতজুড়ে প্রতিটি নাগরিক এই সুবিধা উপভোগ করতে পারবেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *