Bigg boss 16: ‘বিগ বস’-এর জন্য শিরোনামে অভিনেত্রী টিনা! মুম্বাইয়ে পারি দিতে গিয়ে বহু লড়াইয়ের সম্মুখীন হয়েছিলেন বঙ্গকন্যা

Spread the love

বিগ বস-১৬ প্রথম থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে। টেলি অভিনেত্রী টিনা দত্ত (Tina Dutta)বর্তমানে শিরোনামে রয়েছে। বিগ বস-১৬ এর প্রতিযোগী হয়ে অংশগ্রহণ করার পর থেকেই তিনি প্রতিযোগী শালীনের সঙ্গে তাঁর সম্পর্ক থাকেন। মাঝেমধ্যেই নিজের উষ্ণ ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে থাকেন তিনি। বর্তমানে তাকে বিগ বস এ দেখা গেলেও আগেই এই শো এর প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছিলেন।

বিগ বস এ আসার পর থেকেই ‘উত্তরণ’নায়িকা নিত্যদিনই থাকছেন চর্চায়। জীবনে বহু লড়াই করতে হয়েছে তাকে এই গ্ল্যামার জগতে আসার আগে। অষ্টম-নবম শ্রেণীতে পড়ার সময়ই মুম্বাই থেকে ডাক আসে তার। টিনা তখন কলকাতায় থাকতেন। কিন্তু প্লেনের টিকিটের টাকা জোগাড় করার সামর্থ্য তার পরিবারের ছিল না। ফলে সেই অডিশনের সুযোগ হারিয়ে ফেলেন।

শিশু শিল্পী হিসেবে মাত্র পাঁচ বছর বয়সেই তার অভিনয়ের কেরিয়ার শুরু হয়। এছাড়াও টিনা একাধিক বাংলা ছবিতে অভিনয় করেছেন যেমন, চোখের বালি, সাগরকন্যা, ১০ নম্বর বাড়ি, পিতা মাতার সন্তান, পরিণীতা প্রভৃতি। এছাড়াও বাংলা ছোট পর্দাতেও তাকে কাজ করতে দেখা গেছে। কুমকুম, দুর্গা, খেলা ইত্যাদি ধারাবাহিকে তাকে দেখা গিয়েছিল।

‘পথের পাঁচালী’র সেই ছোট্ট অপুকে মনে আছে? বয়সের ভারে এখন কোথায় কিভাবে দিন কাটাচ্ছেন অভিনেতা?

তিনি প্রথম জনপ্রিয়তা অর্জন করেন হিন্দি ধারাবাহিক ‘উত্তরণ’ থেকে। সেখানে ‘ইচ্ছে’ চরিত্রে অভিনয় করে পেয়েছেন বহু প্রশংসা ও পুরস্কার। এছাড়াও তিনি ‘বক্স ক্রিকেট লিগ’ এর দুটি সিজন ও ফিয়ার ফ্যাক্টরের মতো রিয়েলেটি শোতে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন। হিন্দি ওয়েব সিরিজ ‘নক্সালবাড়িতেও’ কেতকী চরিত্রে তাকে অভিনয় করতে দেখা গেছে। বিগ বস এ টিনাকে দর্শকদের দারুন পছন্দ হচ্ছে। সোশ্যাল মিডিয়াতেই তার প্রমাণ মেলে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *