SBI নিয়ে এলো দারুণ অফার! শুধুমাত্র এই ডকুমেন্ট জমা দিয়ে প্রতিমাসে পেয়ে যান ৮০ হাজার টাকা

Spread the love

করোনা আবহের জন্য অনেক সাধারন মানুষকে বিশেষ করে ব্যবসায়ীদের প্রচুর ক্ষতির সম্মুখীন হতে হয়েছে। সেই ক্ষতি ব্যবসায়ীদের এখনো সম্পূর্ণভাবে পূরণ করা সম্ভব হয়নি। যদি আপনিও এরকম কোন সমস্যার সম্মুখীন হয়ে থাকেন এবং এই মুহূর্তে টাকার প্রয়োজন হয় তবে একটি দুর্দান্ত প্রকল্প নিয়ে এসেছে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া।

আপনি যদি state bank এর এই প্রকল্পের সঙ্গে যুক্ত হন তাহলে প্রত্যেক মাসে ৬০০০০ টাকা করে আয় করতে পারবেন। তাহলে চলুন আর দেরি না করে জেনে নেওয়া যাক কিভাবে আপনি এই প্রকল্পের মাধ্যমে প্রত্যেক মাসে ৬০০০০টাকা করে রোজগার করতে পারবেন। প্রত্যেক মাসে আপনি খুব সহজেই ৬০০০০ টাকা করে রোজগার করতে পারবেন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এটিএম ফ্রাঞ্চাইজের সঙ্গে যুক্ত হলেই।

Pirates: কেন জলদস্যুদের এক চোখ কালো কাপড় দিয়ে ঢাকা থাকে? প্রায় ৯০% মানুষই উত্তর বলতে পারেন নি

WB JOBS: রাজ্যের জেলায় জেলায় স্বাস্থ্য দপ্তরের প্রচুর কর্মী নিয়োগ, ন্যূনতম যোগ্যতায় এইভাবে করুন আবেদন

বর্তমানে গোটা দেশে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া এটিএম ফ্রাঞ্চাইজির বিক্রি আরম্ভ করেছে। এর মাধ্যমে আপনি কেবলমাত্র ঘরে বসেই প্রতি বছরে অন্তত ৭ লক্ষ ২০ হাজার টাকা পর্যন্ত রোজগার করতে পারবেন। এই প্রকল্প গ্রহণ করতে হলে আপনার কাছে একটি খালি জমি থাকতে হবে এবং সেই জমির দৃশ্যমানতা ভালো হতে হবে। এবং আপনার বাড়ির সামনে কোন স্টেট ব্যাংকের এটিএম থাকা চলবে না।

চলুন এবার জেনে নেওয়া যাক কিভাবে আপনি প্রতি মাসে মোটা টাকা রোজগার করতে পারবেন এসবিআই এটিএম ফ্রাঞ্চাইজ এর সঙ্গে যুক্ত হয়ে। এর জন্য আপনাকে কাছে ৫০ থেকে ৮০ বর্গমিটারের একটি খালি জমি থাকতে হবে এবং যার দৃশ্যমানতা খুব ভালো হবে।

ওই খালি জমিটির 100 কিলোমিটারের মধ্যে কোন স্টেট ব্যাংকের এটিএম থাকা চলবে না। জমিটি গ্রাউন্ড ফ্লোরে হতে হবে।যেখানে আপনি এটিএম ফ্রাইঞ্চাইজি তৈরি করতে চাইছেন সেখানে ২৪ ঘন্টা ইলেকট্রিসিটি থাকা অতি আবশ্যক।

এছাড়াও থাকতে হবে এক কিলোওয়াটের একটি বৈদ্যুতিক কানেকশন। ওই এটিএম মেশিনটির রোজ অন্ততপক্ষে ৩০০ টি ট্রানজেকশন করার ক্ষমতা থাকতে হবে। এছাড়াও আপনাকে সোসাইটির কাছ থেকে গ্রহণ করতে হবে নো অবজেকশন সার্টিফিকেট। ভারতে মূলত টাটা ইন্ডিক্যাশ, মুথুট এটিএম ও ইন্ডিয়া ওয়ান এটিএম পরিষেবা প্রদান করে থাকে।

এর সাথে আপনাকে নিজস্ব ডকুমেন্ট যুক্ত করতে হবে, যেমন ব্যাংক একাউন্টের ডিটেল ও পাসবুক সরকারি পরিচয় পত্র,ছবি,ইমেইল আইডি, ফাইনান্সিয়াল ডকুমেন্ট, ফোন নাম্বার এবং জিএসটি নাম্বার।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *