এবার মাত্র ৯৬ টাকায় বাড়ি নিয়ে আসুন বুলেট, জলদি করুন অফার সীমিত সময়ের জন্য

Spread the love

প্রত্যেক মানুষেরই স্বপ্ন থাকে নিজের একটা সুন্দর বাড়ির ও দামি গাড়ির। শুধু তো স্বপ্ন থাকলেই হবে না সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য পকেটে থাকতে হবে প্রচুর টাকা। বর্তমানে অগ্নিমূল্যের এই বাজারে সংসার চালানোটাই বেজায় কষ্টসাধ্য হয়ে দাঁড়িয়েছে।

এরই মধ্যে শখের বাইক কেনা শুধুই স্বপ্ন। তাই ভারতের একাধিক বাইক নির্মাণকারী সংস্থাগুলি সাধারণ মানুষের কথা মাথায় রেখে নানান রকম অফার প্রদান করছে। যেমন রয়্যাল এনফিল্ড বুলেট। এই বাইকটি সবার স্বপ্নের বাইক।

Pirates: কেন জলদস্যুদের এক চোখ কালো কাপড় দিয়ে ঢাকা থাকে? প্রায় ৯০% মানুষই উত্তর বলতে পারেন নি

WB JOBS: রাজ্যের জেলায় জেলায় স্বাস্থ্য দপ্তরের প্রচুর কর্মী নিয়োগ, ন্যূনতম যোগ্যতায় এইভাবে করুন আবেদন

UIDAI: এবার বাচ্চার জন্মের সাথে সাথেই বার্থ সার্টিফিকেটের সঙ্গে পাবেন আধার কার্ড! জনগণের সুবিধার্থে নয়া নিয়ম নিয়ে এলো সরকার

Love Secrets: প্রেমের সাগরে তো ভেসেছেন! কিন্তু জানেন কি মানুষ প্রেমে পরে কেন? বিজ্ঞানীদের কথা শুনলে চমকে যাবেন

কিন্তু এর দামও খুব একটা কম নয়। এবার দুর্দান্ত আকর্ষণীয় একটি অফার নিয়ে হাজির হলো রয়্যাল এনফিল্ড বুলেট নির্মাণকারী কোম্পানি। এবার কেবলমাত্র ৯৬ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে আপনার স্বপ্নের বুলেট। কিভাবে তা জেনে নিন। রয়্যাল এনফিল্ড বুলেট ৩৫০ এর মূল্য প্রায় ১ লাখ ৮৮ হাজার টাকা।

বাইটির আসল দাম হল ১,৬৩,৩৩৮ টাকা। বাড়তি ২৫ হাজার টাকা আপনাকে দিতে হবে বাইকটি অন রোড করতে। কিন্তু এবার প্রতিদিন আপনারা মাত্র ৯৬ টাকার ইএমআই দিয়েই ১,৮৭,৮৪২ টাকা মূল্যের এই বাইকটি কিনতে পারবেন।

আপনাকে মোট ৫১ হাজার টাকা ডাউন পেমেন্ট করতে হবে রয়্যাল এনফিল্ড বুলেট ৩৫০ এর জন্য। ডাউন পেমেন্ট করার পরেই আপনি ব্যাংকে লোনের জন্য আবেদন করতে পারবেন।

আপনাকে ব্যাংক ১,৮৭,৮৪২ টাকা পর্যন্ত লোন দেবে এই বাইকটি কিনলে। তাহলে আপনাকে প্রতিদিন ৯৬.২৩ টাকা করে দিতে হবে। এক্ষেত্রে ব্যাংক আপনাকে ৯.৭% সুদ প্রদান করবে।

একটি ৪-স্ট্রোক সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন উপলব্ধ রয়েছে এই বাইকটিতে। প্রায় ৩৭ কিমি প্রতি লিটার মাইলেজ দেয় এই বুলেটটি। বাইকটিতে পিছনের চাকায় ড্রাম ব্রেক রয়েছে এবং সামনের চাকায় রয়েছে ডিস্ক।

এছাড়াও বাইকটিতে রয়েছে একটি সিঙ্গেল চ্যানেল এসবিএস সিস্টেম। তাহলে এবার আর দেরি না করে শীঘ্রই নিজের বাড়ির নিকটবর্তী এনফিল্ড শোরুমে যোগাযোগ করে নিয়ে আসুন আপনার স্বপ্নের বাইকটি।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *