Anushka Sharma: সবুজ নেটের শাড়িতে লাস‍্যময়ী অনুষ্কা, বউয়ের রূপের জাদুতে নিয়ন্ত্রণ হারালেন বিরাট কোহলি

Spread the love

কয়েক মাস আগেও বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে অসন্তুষ্ট ছিলেন সমালোচকরা। ইংল্যান্ড সফরেও বিরাট ব্যর্থ হওয়ায় তাকে বাদ দেওয়ার দাবি তুলেছিলেন। তবে সেই অপমান কটাক্ষের জবাব দিলেন নিজের ঝোড়ো ব্যাটিংয়ে। মেলবোর্নে রবিবার এক অনবদ্য ইনিংস খেলেছেন বিরাট কোহলি। তার অপরাজিত 82 রানে ভর করেই ভারতীয় দল হারিয়ে দিয়েছে পাকিস্তানকে। চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে হারিয়ে আর সমুদ্র হিমাচল মুখে হাসি ফুটিয়েছেন তিনি।

আর এই সাফল‍্যের পরই খুশির জোয়ার তার পরিবারেও। খুশির জোয়ারে দীপাবলির সন্ধ‍্যেতে হাসিমুখে ধরা দিলেন তারই সহধর্মিনী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। মাঠের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই চর্চায় থাকেন বিরাট ও তার সহধর্মিনী অনুষ্কা শর্মা।

এবারো বিরাট শিরোনাম আসতে না আসতেই তিনি নিজেও দখল করলেন শিরোনাম। তবে ক‍্যারিয়ার বা বিরাটের সাফল‍্যের সেলিব্রেশনে নয় তিনি ভাইরাল হলেন দীপাবলির সন্ধ‍্যায় নিজের ছবিতে। আলোর উৎসবে আলোকিত হয়ে উঠলেন অনুষ্কাও।

সম্প্রতি তিনি নিজের কয়েকটি ছবি শেয়ার করে নিয়েছে অনুষ্কা, সোশ্যাল মিডিয়ায় সেইসব ছবি শোরগোল ফেলেছে অনুরাগীদের মধ্যে। ছবিতে সবুজ নেটের শাড়িতে লাস‍্যময়ী রূপে ধরা দিয়েছেন অনুষ্কা।

সবুজ নেটের শাড়ির সাথে তার পরনে ছিল মানানসই চোখ ধাঁধানো নেকপিস। ছোট ছোট খোলা চুল, ডিপনেক ব্লাউজেই আকর্ষণীয় হয়ে উঠেছিলেন তিনি। আপাতত তার এই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এই মুহূর্তে অনুষ্কা শর্মা (Anushka Sharma) ভারতীয় ক্রিকেটার ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) জীবনী নিয়ে নির্মিত সিনেমায় শুটিংয়ের কাজে ব্যস্ত।

“চাকদা এক্সপ্রেস” নামের এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যেতে চলেছে এই জনপ্রিয় বলি অভিনেত্রীকে। বিরাট কোহলির ঝঝড়ো ব‍্যাটিং পর তিনি পর্দায় কতটা ব‍্যাটিং করতে পারেন এখন তার অপেক্ষা।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *