Baba Vanga: আগামী বছর আসতে চলেছে বড়সড় বিপর্যয়! ২০২৩-এ এই ভবিষ্যৎবাণী বাবা ভাঙ্গার

Spread the love

প্রায় প্রতিনিয়তই পৃথিবীবাসী নানান আশ্চর্য ঘটনার সাক্ষী থাকছে।যেমন- করোনার প্রকোপ ,ঘূর্ণিঝড়, মহামারী ,ভূমিকম্প ইত্যাদির সাক্ষী থেকেছে গোটা বিশ্ববাসী। কিন্তু আসছে বছরে মানুষের জন্য আর কি অপেক্ষা করে রয়েছে! নতুন বছর আসতে আর দুমাস বাকি মাত্র।

তারই মধ্যে মিলল এক দুঃসংবাদ। ২০২৩ এর এক ভবিষ্যৎবাণী করে গিয়েছিলেন বুলগেরিয়ার বিখ্যাত ভবিষ্যৎদ্রষ্টা বাবা ভাঙ্গা, সেই ভবিষ্যৎবাণী সামনে আসতেই মানুষের মনে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

সঠিক ভবিষ্যৎবাণীর জন্য বুলগেরিয়ার এই বিখ্যাত ভবিষ্যৎদ্রষ্টা বাবা ভাঙ্গা খুবই জনপ্রিয়। একবার বজ্রপাতে তার চোখের দৃষ্টি চলে যাওয়ার পর থেকেই তিনি নাকি ভবিষ্যৎ দেখতে পাওয়ার ক্ষমতা অর্জন করেন এরকমটাই শোনা যায়। এই বিষয়ে অনেক বিতর্ক থাকলেও তার অনেক ভবিষ্যৎবাণী এখনো পর্যন্ত সত্যি প্রমাণিত হয়েছে তা অস্বীকার করা যায় না।

ব্রেক্সিট চার্নোবিলের বিপর্যয়, প্রিন্সেস ডায়নার মৃত্যু, সোভিয়েত ইউনিয়নের পতন, আমেরিকায় ৯/১১ এর হামলা , ২০০৪ সালে থাইল্যান্ডের সুনামির মতো অনেক গুরুত্বপূর্ণ ঘটনার কথা অনেক আগেই নির্ধারিত করেছিলেন বাবা ভাঙ্গা।

তিনি ২০২৩ এ কি হতে চলেছে সেই কথাও জানিয়েছেন। যা বিশ্ববাসীর মনে আশঙ্কা সৃষ্টি করেছে। পৃথিবী ধ্বংস হতে চলেছে এরকম কথা বেশ কয়েক বছর ধরেই বিজ্ঞানীরা বলে আসছে।

Mashla Papad: চালের গুঁড়ো দিয়ে এইভাবে বানান মশলা পাঁপড়, যা একবার খেলে জাস্ট প্রেমে পরে যাবেন

Fuchka: গাল ফুলিয়ে তো খান, কিন্তু জানেন কি ফুচকার ইংরেজি নাম কি?

Underwater Tunnel: দীঘায় এবার ‘সমুদ্রের নিচে’ তৈরি হতে চলেছে সুড়ঙ্গ, পর্যটক টানতে নতুন উদ্যোগ রাজ্য সরকারের

E-Sim: জনপ্রিয় ই-সিম আসলে কি? কোন ফোনে কাজ করে এই প্রযুক্তি? জেনে নিন বিস্তারিত

এর আগেও ২০১২ তে পৃথিবীর ধ্বংসের খবর নিয়ে সারাবিশ্বে শোরগোল পড়ে গিয়েছিল। পৃথিবীতে নাকি ২০২৩ এ ঘোর বিপদ ঘনিয়ে আসছে এমনই সংকেত দিয়েছেন বাবা ভাঙ্গা। বাবা ভাঙ্গা জানিয়েছেন, আগামী বছরেই কয়েকটি মহাজাগতিক ঘটনা বিপর্যয় নিয়ে আসতে পারে গোটা পৃথিবীতে।

এমনকি পৃথিবী নিজের কক্ষপথ পর্যন্ত পরিবর্তন করতে পারে এই মহাজাগতিক ঘটনার প্রভাবে। এর ফলে আমাদের পৃথিবীতে বিরাট কোন দুর্যোগ আসার সম্ভাবনা দেখা যাচ্ছে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *