JIO: সম্পূর্ণ ফ্রিতে ব্রডব্যান্ড কানেকশন নিয়ে হাজির JIO, এই সহজ উপায়ে তুলে নিন ফায়দা

Spread the love

রিলায়েন্স জিও গোটা দেশ জুড়েই ব্রডব্যান্ড ক্ষেত্রে আমূল পরিবর্তন নিয়ে এসেছে। এবার সম্পূর্ণ বিনামূল্যে কানেকশন দিচ্ছে রিলায়েন্স জিও। আপনাকে বুকিং চার্জ ও রাউটারের দাম পর্যন্তও দিতে হবে না এবার। এবার দিতে হচ্ছে না ইনস্টলেশন চার্জও। একাধিক সুযোগ-সুবিধার সাথে নয়া ব্রডব্যান্ড অফার নিয়ে এসেছে জিও। এই অফারে আনলিমিটেড ইন্টারনেট এবং কলিংয়ের সাথে সাথে ডিমান্ড TV, 400- র বেশি চ্যানেল ও বিনামূল্যে OTT সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।

তবে জানিয়ে রাখি, সম্পূর্ণ বিনামূল্যে কানেকশন পাওয়ার ক্ষেত্রে আপনাকে ৬,৯,১২ মাসের পোস্টপেইড কানেকশন বেছে নিতে হবে। একদম সস্তা দামের মধ্যে দুর্দান্ত অফার নিয়ে এসেছে জিও। একদমই কমদামের মধ্যে উপলব্ধ জিওর ৩৯৯, ৪৯৯, ৫৯৯,৭৯৯ এবং ৮৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান। চলুন এবার দেখে নেওয়া যাক, কোন প্ল্যানে কি কি সুবিধা উপলব্ধ আছে।

৩৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান:এই প্ল্যানে গ্রাহকরা মাসে ৩৯৯ টাকার পরিবর্তে আনলিমিটেড ইন্টারনেট পরিষেবা পেয়ে যাবেন ৩০ এমবিপিএস গতিতে। এছাড়াও পাবেন আনলিমিটেড ভয়েস কল।

৪৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান: এই প্ল্যানে আপনি ৩৯৯ টাকার প্ল্যানের মতোই সুবিধা ও গতি পাবেন। এই প্ল্যানে পেয়ে যাবেন অন ডিমান্ড TV ও ৪০০ এর বেশি লাইভ চ্যানেল দেখার সুযোগ। এছাড়াও সাবস্ক্রিপশন পাবেন Eros Now ,Universal Plus অ্যাপের।

Fuchka: গাল ফুলিয়ে তো খান, কিন্তু জানেন কি ফুচকার ইংরেজি নাম কি?

E-Sim: জনপ্রিয় ই-সিম আসলে কি? কোন ফোনে কাজ করে এই প্রযুক্তি? জেনে নিন বিস্তারিত

Mashla Papad: চালের গুঁড়ো দিয়ে এইভাবে বানান মশলা পাঁপড়, যা একবার খেলে জাস্ট প্রেমে পরে যাবেন

Underwater Tunnel: দীঘায় এবার ‘সমুদ্রের নিচে’ তৈরি হতে চলেছে সুড়ঙ্গ, পর্যটক টানতে নতুন উদ্যোগ রাজ্য সরকারের

৫৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান: এই প্ল্যানটিতে রয়েছে অন ডিমান্ড TV ও ৫৫০ টিরও বেশি লাইভ চ্যানেল এবং রয়েছে Sony liv, Disney Plus hotstar সহ ১২ টি অ্যাপের সাবস্ক্রিপশন।

৭৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান: এই প্ল্যানে রয়েছে ১০০ এমবিপিএস গতির ইন্টারনেট স্পিড। এর সাথে সাথে অন ডিমান্ড TV এবং ৪০০ টিরও বেশি লাইভ চ্যানেল। এছাড়াও রয়েছে Eros Now, Universal Plus সহ নানান OTT সাবস্ক্রিপশন।

৮৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান: এই প্ল্যানে রয়েছে ৫৫০টিরও বেশি লাইভ চ্যানেল। এছাড়াও রয়েছে Sony liv, Disney Plus hotstar সহ ১২ টি অ্যাপের সাবস্ক্রিপশন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *