“তুমি অমুসলিমদের বিয়ে করেছো কেন?”এই প্রশ্ন মেজাজ হারিয়ে জবাব দিলেন নুসরাত !

Spread the love

সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান বরাবরই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে একটু বেশি খোলামেলা থাকতে পছন্দ করেন। নুসরাতকে নিয়ে বিতর্কের অন্ত নেই। তিনি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই বিতর্কের শীর্ষে থাকেন। নিখিল জৈনকে বিয়ে করে তিনি জানিয়েছিলেন তার বিয়েটা বৈধ নয়। তারপর থেকে তারা আলাদা হয়ে যান। এখন নুসরাত অভিনেতা যশ দাশগুপ্তের সাথে সম্পর্কে জড়িয়েছেন।

এখন তারা একসঙ্গে লিভ ইনে থাকেন। লিভ ইনে থাকার সময়ই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নুসরাত। গত বছরেই এক পুত্র সন্তানের জন্ম দেন তিনি। তিনি ঈশানকে সকলের চোখের আড়ালেই বড়ো করে তুলছেন। রবিবার রাতে ইন্সটাগ্রামে আস্কিং মি এনিথিং নামের একটি সেশন শুরু করেছিলেন তিনি। এখানে একজন নুসরাতকে প্রশ্ন করেন, “তুমি অমুসলিমদের বিয়ে করেছো কেন? নাকি তুমি মুসলিম বর পাওয়ার যোগ্য নো?”

এই প্রশ্ন সামনে আসতেই অভিনেত্রী মেজাজ হারালেন। ওই ব্যক্তিকে মুখের ওপর জবাব দিয়ে তিনি লিখেছেন, ” ঠিক কোন গ্রহের প্রাণী তুমি? তুমি কি মানুষ?” তুরস্কে রাজকীয় ভাবে বিয়ে করেছিলেন নুসরাত এবং নিখিল। সেই বিয়ে স্পেশাল ম্যারেজ অ্যাক্ট ১৯৫৪ মেনে করা হয়নি বলে এই বিয়ে বৈধ নয়।

এই বিয়ে খারিজ করে দেয় আদালত। এরপর থেকেই যশ দাশগুপ্তকে সোশ্যাল মিডিয়ায় স্বামী বলে দাবি করেন নুসরাত জাহান। তারপর থেকেই তারা লিভ ইনে থাকা শুরু করেন।২০২০ সালের একটি ছবির সেটে তারা দুজন কাছে আসে। এক রোড ট্রিপে দুজন একসাথে রাজস্থান গিয়েছিলেন সেই থেকেই যশ নুসরাতের প্রেমকাহিনী সামনে আসে। এখন তারা একসাথে চুটিয়ে সংসার করছেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *