Flipkart-এ নয়া নিয়ম, এবার থেকে ক্যাশ অন ডেলিভারিতে জিনিস কিনতে গেলে দিতে হবে অতিরিক্ত চার্জ

Spread the love

বর্তমানে গোটা বিশ্বজুড়ে চলছে ডিজিটাল যুগ। এই ডিজিটাল যুগে শপিংমলে গিয়ে জামা কাপড় বা ইলেকট্রিক জিনিস কেনার চল ধীরে ধীরে কমতে শুরু করেছে। এখন মানুষ বাড়িতে বসেই নিজেদের পছন্দমত অনলাইন বিপণনী সংস্থাগুলির মাধ্যমে জিনিসপত্র কেনাকাটি করে থাকেন।

এর ফলে মানুষের ব্যস্ত জীবনে সময়ও বাঁচছে। ফ্লিপকার্ট হলো তার মধ্যে অন্যতম। এবার বড় বদল এলো ফ্লিপকার্টে (flipkart)। এবার ওয়ালমার্টের মালিকাধীনে থাকা ফ্লিপকার্ট আগের থেকে বেশি ব্যয়বহুল হতে চলেছে। এবার থেকে ফ্লিপকার্ট গ্রাহকদের আগের থেকে আরও বেশি টাকা গুনতে হবে।

এবার অর্ডার অ্যামাউন্ট এর সাথে যুক্ত হতে চলেছে অতিরিক্ত চার্জ। তাই এবার ফ্লিপকার্ট থেকে কিছু কেনাকাটি করার আগে বিস্তারিত জেনে নিন। flipkart এ যারা অনলাইন পেমেন্ট করে থাকেন তাদের এই বিষয়ে কোন চিন্তা নেই। পরিবর্তন এসেছে ক্যাশ অন ডেলিভারির ক্ষেত্রে। সূত্রের খবর অনুযায়ী, অতিরিক্ত টাকা খরচ করতে হবে ফ্লিপকার্টে ক্যাশ অন ডেলিভারিতে কিছু অর্ডার করতে গেলে।

এমনিতেই ৫০০ টাকার কম দামে জিনিস কেনার জন্য ৪০ টাকা ডেলিভারি চার্জ আলাদা করে দিতে হতো flipkart এর নন প্লাস কাস্টমারদের। ৫০০ টাকার উপরে কোন চার্জ দিতে লাগে না। কিন্তু যারা ফ্লিপকার্ট এ প্লাস গ্রাহক তাদের আলাদা করে কোন চার্জ দিতেই হয় না ডেলিভারির জন্য। কিন্তু এবার flipkart এর নতুন নিয়ম অনুসারে, প্রত্যেক গ্রাহককে ক্যাশ অন ডেলিভারির সময় অতিরিক্ত চার্জ দিতে হবে।

Paytm: প্রতিমাসে ঘরে বসেই Paytm থেকে রোজগার করুন ৩০ হাজার টাকা! এইভাবে তুলে নিন ফায়দা

Mashla Papad: চালের গুঁড়ো দিয়ে এইভাবে বানান মশলা পাঁপড়, যা একবার খেলে জাস্ট প্রেমে পরে যাবেন

E-Sim: জনপ্রিয় ই-সিম আসলে কি? কোন ফোনে কাজ করে এই প্রযুক্তি? জেনে নিন বিস্তারিত

Ola S1 Pro: দেশের সবচেয়ে সস্তা OLA কোম্পানির এই ইলেকট্রিক স্কুটার, দাম শুনলে ‘হাঁ’ হয়ে যাবেন

এবার থেকে ফ্লিপকার্ট হ্যান্ডেলিং ফি হিসেবে অতিরিক্ত ৫ টাকা চার্জ করবে। ফ্লিপকার্টের এই নতুন নিয়ম ইতিমধ্যেই গ্রাহকদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া ফেলতে আরম্ভ করে দিয়েছে। এছাড়াও আমরা প্রায়ই দেখে এসেছি, যে ফ্লিপকার্টে একটি জিনিস অর্ডার করলে অন্য জিনিস ডেলিভারি হয়েছে। বেশ কিছুদিন আগেও এক ব্যক্তি ফ্লিপকার্টে ল্যাপটপ অর্ডার করায় তার কাছে ডেলিভারি হয়ে এসেছিল পাথর। তাই বর্তমানে ফ্লিপকার্টের এই নতুন পদক্ষেপ গ্রহণের জন্য গ্রাহকদের মধ্যে বিভিন্ন রকম বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হতে শুরু করেছে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *