Hayasa Ira: এবার মাত্র ৭৬ হাজার টাকায় লঞ্চ করলো নতুন এই ইলেকট্রিক স্কুটার, অত্যাধুনিক ফিচারস দেখে লজ্জা পাবে OLA S1-ও

Spread the love

পেট্রোলের দাম আকাশছোঁয়া হওয়ার কারণে ইলেকট্রিক স্কুটারের চাহিদা বাজারে দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ইলেকট্রিক স্কুটার প্রস্তুতকারী সংস্থাগুলি বর্তমানে নিত্যনতুন স্কুটার ভারতীয় মার্কেটে লঞ্চ করে চলেছে। আজকে আপনাদের এমন এক স্কুটারের সম্বন্ধে জানাবো যা আপনারা খুব কম দামের মধ্যে দারুন মাইলেজ ও ফিচারস সহ পেয়ে যাবেন। চলুন তাহলে জেনে নেওয়া যাক এই স্কুটারটির সম্পর্কে বিস্তারিত তথ্য।

স্কুটারটির নাম রাখা হয়েছে হায়াসা ইরা ইলেকট্রিক স্কুটার। স্কুটারটির এক্স শোরুম মূল্য ৭৬,৭৫০ টাকা। কিন্তু স্কুটারটির অন রোড প্রাইস একটু বেশি। এই ইলেকট্রিক স্কুটারটির অন রোড মূল্য হল ৮০,৪৬১ টাকা। স্কুটারটিতে একটি লিথিয়াম-আয়ন ব্যাটারি প্যাক যুক্ত করা রয়েছে। যা আপনারা স্কুটার থেকে আলাদা করতে পারবেন এবং নিজে থেকে আলাদা ব্যাটারি প্যাক যুক্ত করতে পারবেন।

এই ব্যাটারিটি ২৩০ ওয়াট পাওয়ারের। স্কুটারটি সম্পূর্ণ চার্জ করার পর ৯০ কিলোমিটার রেঞ্জ দেয়। এছাড়াও স্কুটারটির সর্বোচ্চ গতিবেগ ঘন্টায় ২৫ কিলোমিটার। এছাড়াও স্কুটারটিতে রয়েছে ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ট্রিপ মিটার, পুশ বাটন স্টার্ট, এলইডি হেডলাইট, এলইডি টেইল লাইট, এলইডি টার্ন সিগনাল ল্যাম্প, অ্যালয় হুইলস, টিউবলেস টায়ারের মতো দুর্দান্ত সব ফিচারস।

এছাড়াও ইলেকট্রিক স্কুটারটির সামনে এবং পিছনের চাকায় ডিস্ক ব্রেক ইনস্টল করা হয়েছে, এর সাথে কম্বি ব্রেকিং সিস্টেম ইনস্টল করা হয়েছে। এছাড়াও সাসপেনশন সিস্টেমে সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক এবং পিছনের দিকে একটি স্প্রিং-ভিত্তিক অ্যান্টি-শক সিস্টেম দেওয়া হয়েছে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *