Ranbir Kapoor: মায়ের বান্ধবীর সঙ্গে সহবাস থেকে বিমানে সঙ্গম, রনবীর কাপুরের কেচ্ছা শুনলে কানে হাত দেবেন

Spread the love

বলিউডের জনপ্রিয় অভিনেতা রনবীর কাপুরকে(Ranbir Kapoor) কে না চেনেন। ইতিমধ্যেই তিনি নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে। তার অনুরাগীরা তাকে ভালোবেসে নাম দিয়েছে চকলেট বয়। কিন্তু ব্যক্তিগত জীবনে তিনি এতটাই রোমান্টিক যে তার নামের সঙ্গে ‘প্লেবয়’ তকমাও জুড়ে গিয়েছে। রণবীর (Ranbir)জীবনে বহুবার প্রেমে পড়েছেন। বন্ধুর প্রেমিকা থেকে মায়ের বান্ধবী কেউই বাদ যাননি রণবীরের (Ranbir)প্রেমিকার তালিকা থেকে।

তার প্রেমিকাদের মধ্যে সবার প্রথমেই নাম উঠে আসে দীপিকা পাডুকোন(Deepika Padukone) ও ক্যাটরিনা কাইফের(Katrina Kaif) নাম। এর সাথে সাথে সোনাম কাপুর(Sonam Kapoor)ও নার্গিস ফাখরির (Nargis Fakhri) নামও জড়িয়েছিল রণবীরের (Ranbir)সঙ্গে। বর্তমানে তিনি এখন আলিয়া ভাটকে (Alia Bhatt)বিয়ে করে চুটিয়ে সংসার করছেন। কিন্তু রণবীরের (Ranbir)অতীতের কীর্তিগুলির কথা জানলে চোখ কপালে উঠবে। সম্প্রতি ‘কফি উইথ করণ’ রণবীরের (Ranbir)একাধিক কীর্তির কথা সামনে এসেছে।

সম্প্রতি ‘কফি উইথ করণ’ এ করণ জোহরের (Karan Johar)সঙ্গে আড্ডা দেওয়ার জন্য উপস্থিত হয়েছিলেন রনবীর কাপুর(Ranbir Kapoor) ও রণবীর সিং(Ranveer Singh)। তিনজনই বেশ খোলামেলা আড্ডাতে মজে উঠেছিলেন। তিন তারকার মধ্যে প্রেম থেকে যৌনতা সব বিষয় নিয়েই আলোচনা হয়েছে সেখানে। এখানেই রণবীর (Ranbir)তার নিজের অতীত জীবনের কিছু গল্প শেয়ার করলেন।

Flipkart-এ নয়া নিয়ম, এবার থেকে ক্যাশ অন ডেলিভারিতে জিনিস কিনতে গেলে দিতে হবে অতিরিক্ত চার্জ

Baaz Bikes: বাজার কাঁপাতে লঞ্চ করলো ১০০ কিমি রেঞ্জের নতুন ইলেকট্রিক স্কুটার, দাম মাত্র ৩৫ হাজার টাকা!

Mashla Papad: চালের গুঁড়ো দিয়ে এইভাবে বানান মশলা পাঁপড়, যা একবার খেলে জাস্ট প্রেমে পরে যাবেন

Local Train: ৩ জন নাকি ৪ জন, লোকাল ট্রেনে একটি সিটে কজন বসতে পারবেন? নিয়ম জানাল ভারতীয় রেল

রণবীর কাপুর (Ranbir Kapoor)বলেন, যে তিনি সিনেমা সেট থেকে শুরু করে বিমানের মধ্যেও সঙ্গম করেছেন। এছাড়াও তিনি বলেন, নিজের থেকে বড় বয়সি মহিলারাও তার শয্যাসঙ্গিনী হয়েছেন। তিনি আরো বলেন, তিনি নাকি মায়ের বান্ধবীর সঙ্গেও প্রেম করেছেন এক সময়। সালটা ছিল তখন ২০১৬। শুধু এবারই নয়, এর আগেও তিনি ‘কফি উইথ করণে’ এসে নিজের যৌন জীবন সম্পর্কে বহু অজানা তথ্য ফাঁস করেছিলেন। একবার তিনি এক বিস্ফোরক তথ্য সামনে এনেছিলেন। তিনি জানান, তিনি নাকি বন্ধুর প্রেমিকার সঙ্গেও যৌন সঙ্গমে লিপ্ত হয়েছিলেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *