Srabanti: বয়স ৪০ ছুঁই ছুঁই হলেও হার মানাবেন অষ্টাদশী যুবতীদেরও! নতুন ফটোশুটে নজর কাড়লেন শ্রাবন্তী

Spread the love

জনপ্রিয় টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)সোশ্যাল মিডিয়ায় বরাবরই খুব অ্যাকটিভ। পুজোর সময় সকলে যখন পুজোর আনন্দে মজে ছিলেন অভিনেত্রী তখন ব্যস্ত ছিলেন ওয়ার্কআউট নিয়ে। কিছুদিন আগেই তিনি নিজের ওয়ার্কআউটের ভিডিও আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু ট্রোল শ্রাবন্তীর (Srabanti)পিছু ছাড়ে না। সেই ভিডিও নিয়েও তাকে ট্রোলের সম্মুখীন হতে হয়েছিল।

কিন্তু শ্রাবন্তি(Srabanti) সেসব দিকে বিন্দুমাত্র তোয়াক্কা না করেই আবারো নতুন ইনস্টাগ্রাম রিল শেয়ার করলেন। অভিনেত্রীর শেয়ার করা ইনস্টাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে গ্রে রং এর শিফন শাড়ি। সেই শাড়ির সাথে তিনি পড়েছেন সিকুইনড বিকিনি ব্লাউজ। বিকিনি ব্লাউজটি ডিপ নেক হওয়ার কারণে অভিনেত্রীর ক্লিভেজ সামান্য দৃশ্যমান। তাঁর ব্লাউজের পিছনে বাধা রয়েছে সোনালী রঙের বো। এছাড়াও অভিনেত্রীর পুরো শাড়ি জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য।

অভিনেত্রীর গলায় রয়েছে গ্রে রঙের স্টোন দেওয়া অক্সিডাইজড চোকার। শ্রাবন্তীর (srabanti)কানে রয়েছে ম্যাচিং ইয়ারিং। মুক্তোর ব্রেসলেট ও স্টোন স্টাডেড চুড়ি রয়েছে তাঁর ডান হাতে। শ্রাবন্তী(Srabanti )হালকা মেকআপ করেছেন। পনিটেল স্টাইলে বেঁধেছেন চুল। শ্রাবন্তী(srabanti) ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ক্যাপশনে লিখেছেন, ‘নিখুঁত না হওয়ার মধ্যেও রয়েছে এক ধরনের সৌন্দর্য’শ্রাবন্তী এই ভিডিওর নিচে কমেন্ট বক্সে সুদীপা চট্টোপাধ্যায়(sudipa chattopadhyay) কমেন্ট করে লিখেছেন,’তাকে খুব সুন্দর লাগছে দেখতে’।

Local Train: ৩ জন নাকি ৪ জন, লোকাল ট্রেনে একটি সিটে কজন বসতে পারবেন? নিয়ম জানাল ভারতীয় রেল

Money Tree: মানি প্ল্যান্টের চেয়েও বেশি কার্যকারী এই বিশেষ গাছ, পকেট থাকবে সর্বদা ভরতি

Baaz Bikes: বাজার কাঁপাতে লঞ্চ করলো ১০০ কিমি রেঞ্জের নতুন ইলেকট্রিক স্কুটার, দাম মাত্র ৩৫ হাজার টাকা!

Paytm: প্রতিমাসে ঘরে বসেই Paytm থেকে রোজগার করুন ৩০ হাজার টাকা! এইভাবে তুলে নিন ফায়দা

এছাড়াও শ্রাবন্তীর(srabanti) অনুরাগীরা তার ভিডিওর খুব প্রশংসা করেছেন। শ্রাবন্তীর (srabanti) ভক্তরা তার কমেন্ট বক্স কমেন্টের মাধ্যমে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। ব্যক্তিগত জীবন নিয়ে বারংবার সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে শ্রাবন্তীকে(srabanti)। অন্যদিকে শ্রাবন্তীর(srabanti) নতুন ছবি ‘ভয় পেয়ো না ‘ চলতি বছরই মুক্তি পেয়েছে। কিন্তু ছবিটি ফ্লপ হয়ে যায় বক্স অফিসে। সম্প্রতি তিনি পরপর দুটি ছবির শুটিংয়ের কাজ সম্পূর্ণ করেছেন


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *