Nysa devgan: মাত্র কয়েক মাসেই রূপের ভোলবদল! বর্তমানে চেনাই দায় অজয় কন্যা নাইসাকে

Spread the love

বলিউড জগতের এখন অন্যতম চর্চার বিষয় হলো কাজল (Kajol)ও অজয় দেবগনের (Ajay Devgan)কন্যা নায়সা(Nysa)। সম্প্রতি বলিপাড়ার সবাই রীতিমতো চমকে উঠেছেন, টিনসেল নগরীতে দীপাবলির অনুষ্ঠানে নায়সার(Nysa) সাজপোশাকের ছবি দেখে। মাত্র কয়েক মাসের মধ্যেই নায়সার (Nysa)এমন পরিবর্তন হলো কিভাবে তা নিয়ে অনেকেই বিশেষ কৌতুহল প্রকাশ করছেন। অনেকে আবার নায়সার (Nysa)আগেকার ছবি এবং বর্তমানের ছবি পাশাপাশি বসিয়ে কটাক্ষও করছেন।

তবে তিনি এই প্রথম কটাক্ষের শিকার হননি, এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছেন তিনি। কিছুদিন আগেই এক পার্টিতে তাকে পুরুষবন্ধুর সঙ্গে দেখা গিয়েছিল। এতেই নেটিজেনরা অনেকেই তাকে ‘পুরুষঘেঁসা’ বলে কটাক্ষ করেন। এছাড়াও এই বয়সেই মদ্যপান করা নিয়েও অনেকেই প্রশ্ন তুলেছেন। এবছরেরই এপ্রিল মাসে ১৯ বছরে পা দিলেন নায়সা(Nysa)।

নায়সা(Nysa) মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি স্কুলে পড়াশোনা করেন। এরপর তিনি সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অফ সাউথ ইস্ট এশিয়া কলেজে ভর্তি হন উচ্চশিক্ষা লাভের জন্য। তিনি একটু খোলামেলা প্রকৃতির। রূপচর্চার থেকে জীবনচর্যায় বেশি মনোযোগ তাঁর। নায়সা (Nysa) মেকআপ ,গায়ের রং এবং পোশাক নিয়ে একাধিকবার ট্রোলিং এর শিকার হয়েছেন।

অজয় দেবগনের (Ajay Devgan) বাবা বীরু দেবগন(Veeru Devgan) ২০১৯ সালের মে মাসে প্রয়াত হন। ঠিক এর পরের দিনই নায়সার (Nysa)পার্লারে যাওয়ার দৃশ্য ক্যামেরাবন্দি করে পাপারাৎজিরা। এ নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি তাকে। সেই সময় তার পাশে দাঁড়ান অজয় দেবগন (Ajay Devgan)। অজয় (Ajay)এক সাক্ষাৎকারে জানান, নায়সা (Nysa)মানসিক দিয়ে খুবই ভেঙে পড়েছিল। তখন তিনি মেয়ের মন ভাল করার জন্য বাইরে থেকে ঘুরে আসতে পরামর্শ দেন।

Money Tree: মানি প্ল্যান্টের চেয়েও বেশি কার্যকারী এই বিশেষ গাছ, পকেট থাকবে সর্বদা ভরতি

Local Train: ৩ জন নাকি ৪ জন, লোকাল ট্রেনে একটি সিটে কজন বসতে পারবেন? নিয়ম জানাল ভারতীয় রেল

Paytm: প্রতিমাসে ঘরে বসেই Paytm থেকে রোজগার করুন ৩০ হাজার টাকা! এইভাবে তুলে নিন ফায়দা

Baaz Bikes: বাজার কাঁপাতে লঞ্চ করলো ১০০ কিমি রেঞ্জের নতুন ইলেকট্রিক স্কুটার, দাম মাত্র ৩৫ হাজার টাকা!

কিন্তু নায়সা(Nysa) প্রথমে যেতে না চাইলেও পরে অজয় (Ajay)জোর করায় তিনি পার্লারে যান। কিন্তু এরপরেই সমালোচনার ঝড় উঠে সমাজমাধ্যম জুড়ে। এছাড়াও পোশাক নির্বাচনের ক্ষেত্রেও নেটিজেনদের ট্রোলের সম্মুখীন হন নায়সা(Nysa)। একবার মন্দিরে পূজো দিতে গিয়ে ডেনিম জিন্সের উপর ক্রপ টপ পড়েছিলেন তিনি। এর ফলে অনেকেই তাকে নিয়ে কুমন্তব্য করেন। প্রথমের দিকে তিনি নেটিজেনদের ব্যবহারে কষ্ট পেলেও এখন তিনি নিন্দুকদের এইসব গুঞ্জনকে পাত্তা দেন না।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *