Mukesh Ambani: সিম, ব্রডব্যাঙ্ক এসব অতীত! এবার বাজার কাঁপাতে নাপিতের ব্যবসায় শুরু করতে চলেছে JIO

Spread the love

ভারতীয় বাজারে রিলায়েন্স এক খুবই জনপ্রিয় নাম। পেট্রোল থেকে শুরু করে বিভিন্ন পেট্রোলিয়ামজাত দ্রব্য, টেলিকম ক্ষেত্রে, জামাকাপড় থেকে শুরু করে গ্রোসারি আইটেম, প্রভৃতি আরো নানান ক্ষেত্রে রিলায়েন্স ভারতীয় মার্কেটে রাজ করছে। সম্প্রতি রিলায়েন্সের নজর পড়েছে সেলুন ব্যবসায়। রিপোর্ট অনুসারে, রিলায়েন্স এবার সেলুন ব্যবসায় নামতে চলেছে। এই ব্যবসার জন্য রিলায়েন্স মার্কেটে প্রতিষ্ঠিত একটি সংস্থার সঙ্গে যাবতীয় চুক্তিও শীঘ্রই সেরে ফেলতে চাইছে।

সূত্রের খবর থেকে জানা যাচ্ছে, মুকেশ আম্বানির (Mukesh Ambani)কোম্পানি চেন্নাইয়ের একটি সংস্থা ‘ন্যাচারাল স্যালন অ্যান্ড স্পা’তে মোটা অংকের বিনিয়োগ করতে চলেছে। রিলায়েন্স এই সংস্থাটির 89% শেয়ার কিনে নিতে চাইছে। ভারতে প্রায় ৭০০টি আউটলেট রয়েছে ন্যাচারাল স্যালন অ্যান্ড স্পা কোম্পানিটির। এই সংখ্যাকে রিলায়েন্স আরো ৪-৫ গুণ বৃদ্ধি করতে চায়। রিলায়েন্স এবার স্যালনের মাধ্যমে নিজেদের উপস্থিতি আরো জোরদার করতে চলেছে ভারতে।

তবে এখনো রিলায়েন্সের সাথে সংস্থাটির প্রাথমিক পর্যায়ে কথাবার্তা চলছে। এই ন্যাচারাল স্যালন অ্যান্ড স্পা সংস্থাটির পরিচালনাকারী সংস্থা হল গ্রুম ইন্ডিয়া স্যালন অ্যান্ড স্পা। এই কোম্পানিটি বাজারে হিন্দুস্তান ইউনিলিভারের ব্র্যান্ড ল্যাকমে এবং এনরিচ সহ আরো অনেক আঞ্চলিক ব্র্যান্ডগুলোর সাথে প্রতিযোগিতায় রয়েছে।

Royal Enfield: 350 CC সেগমেন্টে ভারতীয় বাজার কাঁপাচ্ছে Royal Enfield-এর এই ৩টি বাইক, জেনে নিন দাম ও ফিচারস সম্পর্কে

Money Tree: মানি প্ল্যান্টের চেয়েও বেশি কার্যকারী এই বিশেষ গাছ, পকেট থাকবে সর্বদা ভরতি

Flipkart-এ নয়া নিয়ম, এবার থেকে ক্যাশ অন ডেলিভারিতে জিনিস কিনতে গেলে দিতে হবে অতিরিক্ত চার্জ

Local Train: ৩ জন নাকি ৪ জন, লোকাল ট্রেনে একটি সিটে কজন বসতে পারবেন? নিয়ম জানাল ভারতীয় রেল

আমাদের দেশে বিউটি পার্লার এবং স্যালনের ক্ষেত্রে ব্যবসা হয় মোট ২০,০০০ কোটি টাকার। এই ব্যবসার সঙ্গে সরাসরি ভাবে যুক্ত রয়েছেন মোট ৬.৫ মিলিয়ন মানুষ। করোনার সময় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত ব্যবসা গুলোর মধ্যে অন্যতম হলো স্যালন এবং বিউটি পার্লারের ব্যবসা।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *