মাত্র ১০ টাকার মোবাইল রিচার্জের বিনিময়ে সারা জীবন ফ্রি ইনকামিং কলের সুবিধা! চমকদার প্ল্যান নিয়ে বাজার কাঁপাতে হাজির এই সংস্থা

Spread the love

ভারতের রিলায়েন্স জিও আসার পূর্বে Uninor Telenor India কোম্পানিটির গ্রাহকের সংখ্যা ছিল প্রচুর। রিলায়েন্স জিও আসার পরে এই কোম্পানিটির ব্যবসা বন্ধ হয়ে যায়। ভোডাফোনের মত কোম্পানিতেও রিলায়েন্স জিও আসার পরে গ্রাহকের সংখ্যা ক্রমশ কমতে থাকে। এবার পুনরায় Uninor Telenor India কোম্পানিটি চমৎকার অফার নিয়ে কামব্যাক করছে ভারতের বাজারে। ইতিমধ্যেই কোম্পানিটি তাদের বাজারে আবার ফেরার ঘোষণা করে দিয়েছে।

এবার Telenor India কোম্পানিটি টেলিকম সংস্থাগুলোর সঙ্গে প্রতিযোগিতায় নামতে চলেছে। এই কোম্পানিটি বাজারে যে নতুন আকর্ষণীয় প্ল্যানটি নিয়ে এসেছে সেই প্ল্যানে এক বছরের জন্য বিনামূল্যে ইন্টারনেট পরিষেবা দেওয়ার কথা জানানো হয়েছে। এই ইউনিনর সংস্থাটি গ্রাহকদের জন্য ফ্রি কলিং এবং ফ্রি ইন্টারনেট পরিষেবা প্রদান করে বাজারে পুনরায় নিজেদের ব্যবসার সূচনা করতে চলেছে।

এই প্ল্যান অনুযায়ী গ্রাহকরা মাত্র ১০ টাকার মোবাইল রিচার্জের বিনিময়ে সারা জীবন ফ্রি ইনকামিং কলের সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও এই নতুন প্ল্যানে থাকছে এক বছরের জন্য আনলিমিটেড 4G ইন্টারনেট পরিষেবা ও আউটগোয়িং কলের সুবিধা। এই কোম্পানিটির ব্যবসা জিও আসার পর থেকে বন্ধ হয়ে গিয়েছিল। তবে এবার পুনরায় চমকদার প্ল্যান নিয়ে এসে অন্যান্য নামিদামি সংস্থাগুলিকে রীতিমতো প্রতিযোগিতার মুখে ফেলে দিতে পারবে telenor।

OLD Note: ১০০ টাকার নোটের বদলে রাতারাতি হয়ে যান কোটিপতি! কিভাবে জেনে নিন

Flipkart-এ নয়া নিয়ম, এবার থেকে ক্যাশ অন ডেলিভারিতে জিনিস কিনতে গেলে দিতে হবে অতিরিক্ত চার্জ

Money Tree: মানি প্ল্যান্টের চেয়েও বেশি কার্যকারী এই বিশেষ গাছ, পকেট থাকবে সর্বদা ভরতি

Local Train: ৩ জন নাকি ৪ জন, লোকাল ট্রেনে একটি সিটে কজন বসতে পারবেন? নিয়ম জানাল ভারতীয় রেল

বর্তমানে দিনের পর দিন মোবাইলে রিচার্জের প্ল্যান এর দাম অতিরিক্ত পরিমাণে বৃদ্ধি পেয়েছে। Airtel, VI কোম্পানির প্ল্যান গুলিও লাগাম ছাড়া দাম। এর ফলে ভারতীয় বাজারে পুনরায় টেলেনর আসায় গ্রাহকদের রিচার্জ প্ল্যানের জন্য যে মোটা টাকা খরচ করতে হতো তা কিছুটা কমতে পারে বলে আশা করা যাচ্ছে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *