Ranbir-Alia: একমাত্র মেয়ের জন্য এই নাম পছন্দ আলিয়ার, দেখুন রণলিয়ার কন্যার নামের অর্থ

Spread the love

সদ্য মা হলেন আলিয়া ভাট(Alia Bhatt)। গত ৬ নভেম্বর রবিবার মুম্বাইয়ের (Mumbai)একটি বেসরকারি হাসপাতালে এক ফুটফুটে মিষ্টি রাজকন্যার জন্ম দিলেন আলিয়া(Alia)। আলিয়ার (Alia)কোল আলো করে এসেছে এক কন্যা সন্তান। সন্তান জন্ম দেওয়ার কিছু সময় পরেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই সুখবর সবার সঙ্গে শেয়ার করে নিয়েছেন আলিয়া(Alia)। একটি সিংহ, সিংহী ও তাদের শাবকের ছবি পোস্ট করে তার সন্তান ভূমিষ্ঠ হওয়ার সুখবর সবাইকে জানিয়েছেন তিনি। প্রথম সন্তান আসার সুখবরে গোটা কাপুর পরিবার আনন্দের জোয়ারে ভাসছে।

রণবীর ও আলিয়ার (Ranbir- Alia) সন্তানের নামকরণ নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গিয়েছে। রণবীর (Ranbir)ও আলিয়া(Alia) কিন্তু অনেক দিন আগে থেকেই তাদের সন্তানের নাম ঠিক করে রেখেছিলেন। বলিউডের লাভ বার্ডস প্রথম থেকেই চেয়েছিলেন যেন তাদের কন্যা সন্তানই হয়। বলিউডের এই জনপ্রিয় দম্পতি চেয়েছিলেন নিজেদের নামের সঙ্গে মিলিয়েই নাম রাখবেন মেয়ের।

এই কারণেই বহুদিন আগে থেকেই তারা তাদের মেয়ের নাম ঠিক করে রেখেছিলেন। আলিয়া(Alia) ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'(Gangubai kathiyawadi) ছবির প্রমোশনের সময় মিডিয়ার সামনে এই প্রশ্নের সম্মুখীন হয়ে জবাব দিয়েছিলেন। আলিয়া (Alia)জানিয়েছিলেন, তার পছন্দের নাম হলো ‘আয়রা'(Aira)। তিনি বলেছিলেন এই নামটি তার খুবই প্রিয়। এই নামটি রণবীর (Ranbir)ও তার নামের প্রথম অক্ষর দিয়ে তৈরি।

তাই নেটিজেনরা মনে করছেন রণবীর-আলিয়া তাদের কন্যার নাম ‘আয়রা’ (Aira)রাখবেন। এই নামটির একটি খুব সুন্দর অর্থও রয়েছে। আলিয়া জানিয়েছিলেন, ‘আয়রা’ (Aira)নামটির অর্থ হল ‘শ্রদ্ধেয়’। আবার এই নামটির অন্য আরেকটি অর্থও রয়েছে। এই শব্দটির আরেকটি অর্থ হল সরস্বতী। আলিয়া (Alia)চেয়েছিলেন বিদ্যার দেবীর নামে তাদের কন্যার নাম রাখতে। এখন সন্তান জন্মের পরে রণবীর (Ranbir)-আলিয়া (Alia)তাদের কন্যার কোন নামটা রাখছেন সেটাই দেখার বিষয়।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *