Tina Dutta: ‘Bigg Boss’-এর ঘরে থাকাকালিন নিজের প্রিয় মানুষকে হারালেন এই বাঙালি অভিনেত্রী

Spread the love

বর্তমানে ‘বিগ বস’ এর ঘরে উপস্থিত রয়েছেন বঙ্গতনয়া টিনা দত্ত(Tina Dutta)। বিগ বস এর নিয়ম অনুসারে বিগ বস এর কোনো প্রতিযোগী বাইরের দুনিয়ার সঙ্গে কোনো রকম যোগাযোগ রাখতে পারবেন না। এমন কি কোনো প্রতিযোগীর কাছে কোনো ফোনও থাকেনা। এর ফলে বাইরের জগৎ থেকে তারা একেবারেই বঞ্চিত থাকেন। এই কারণবশত পরিবারের কোনো দুর্ঘটনা ঘটলে বিগ বসের মুখ থেকে সেই খবর শোনা ছাড়া আর কোন উপায় থাকে না তাদের।

OLD Note: ১০০ টাকার নোটের বদলে রাতারাতি হয়ে যান কোটিপতি! কিভাবে জেনে নিন

Flipkart-এ নয়া নিয়ম, এবার থেকে ক্যাশ অন ডেলিভারিতে জিনিস কিনতে গেলে দিতে হবে অতিরিক্ত চার্জ

ঠিক এমনই একটি ঘটনা ঘটলো টিনার (Tina)সাথে। হঠাৎই কনফেশন রুমে ডাকা হয় টিনাকে(Tina)। সেখানেই তাকে জানানো হয় তিনি তার প্রিয় পোষ্য সারমেয় রানিকে হারিয়েছেন।বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিল টিনার(Tina) পোষ্য রানি। সম্প্রতি না ফেরার দেশে চলে গিয়েছে রানি। বিগবসের ঘরে থাকার কারণে টিনা (Tina) রানির কাছে যেতে পারেননি। বিগবসের মুখে রানির চলে যাওয়ার খবর শুনে কান্নায় একেবারে ভেঙে পড়েছিলেন টিনা(Tina)। টিনা রানির শেষকৃত্যেও উপস্থিত থাকতে পারেননি।

Flipkart-এ নয়া নিয়ম, এবার থেকে ক্যাশ অন ডেলিভারিতে জিনিস কিনতে গেলে দিতে হবে অতিরিক্ত চার্জ

Local Train: ৩ জন নাকি ৪ জন, লোকাল ট্রেনে একটি সিটে কজন বসতে পারবেন? নিয়ম জানাল ভারতীয় রেল

টিনার(Tina) এই কঠিন পরিস্থিতিতে তার পাশে দাঁড়িয়েছে শালিন ভানোত (Shalin Bhanot)। বিগবসের ঘরে বর্তমানে শালিন (Shalin)ও টিনার (Tina)সম্পর্ক বিশেষ একটি চর্চিত বিষয়। সোশ্যাল মিডিয়ায় টিনার (Tina)বন্ধুরাও রানির আত্মার শান্তি কামনা করেছেন। বিগ বস এর প্রাক্তন প্রতিযোগী আরতি(Arti) টিনার উদ্দেশ্যে লিখেছেন, “আমি জানি পোষ্যকে হারানোর বেদনা। পোষ্য মানে সেও বাড়ির একজন সদস্য। আমারও একটি পোষা বিড়াল রয়েছে। তাই আমি জানি পোষ্যের প্রতি টান কেমন হয়”।

Royal Enfield: 350 CC সেগমেন্টে ভারতীয় বাজার কাঁপাচ্ছে Royal Enfield-এর এই ৩টি বাইক, জেনে নিন দাম ও ফিচারস সম্পর্কে

আরতি(Arti) আরো জানান, তিনি গর্বিত, মানসিক বিপর্যয় সামলে নিয়ে টিনা শো এর বিভিন্ন খেলায় অংশগ্রহণ করছেন। টিনা দত্ত(Tina Dutta) হিন্দি ধারাবাহিক ‘উতরণ’ এর মাধ্যমে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এই ধারাবাহিকে তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এই ধারাবাহিকে টিনার (Tina)চরিত্রকে দর্শকরা খুব পছন্দ করেছিলেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *