Bollywood: লাজ-লজ্জার কোনো বালাই নেই! বাবা-ছেলে উভয়ের সঙ্গেই প্রেম করেছেন বলিউডের এই সুন্দরী অভিনেত্রী

Spread the love

বলিউডের কিংবদন্তি অভিনেত্রী রেখা(Rekha) আজও সবচেয়ে মোহময়ী অভিনেত্রীর তালিকায় শীর্ষে রয়েছেন। বয়স ৭০ পেরিয়েও তার চেহারার গ্ল্যামার আজও বিন্দুমাত্র ফিকে হয়নি। দিন দিন আরও যেন তার রূপের জেল্লা বেড়েই চলেছে। অভিনেত্রীর সময়ের প্রত্যেক অভিনেতার সঙ্গেই তিনি জুটি বেঁধে পর্দায় অভিনয় করেছেন। তেমনি সেই নায়কদের সন্তানদের সাথেও রেখাকে(Rekha) পর্দাতে অভিনয় করতে দেখা গিয়েছে।

রেখা (Rekha)হলেন বলিউডের একমাত্র এমন অভিনেত্রী যিনি বহু বলিউড সেলিব্রিটি বাবা ও তাদের ছেলেদের সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন। ঠিক যেমন রাকেশ রোশন (Rakesh Roshan) এবং তার ছেলের হৃত্বিক রোশন(Hrithik Roshan)। রাকেশ রোশনের বিপরীতে রেখাকে ‘খুন ভরি মাং’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। এর কিছু বছর পরেই রাকেশ রোশনের (Rakesh Roshan)ছেলে হৃত্বিক রোশনের (Hrithik Roshan)সঙ্গে ‘কোই মিল গেয়া’ ছবিতে হৃত্বিকের মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল রেখাকে।

রেখা (Rekha)নিজের ক্যারিয়ারে যারা সম্পর্কে বাবা ও ছেলে এমন অভিনেতাদের সঙ্গেও রোমান্স করেছিলেন। যেমন -অভিনেতা সুনীল দত্ত (Sunil Dutta)এবং তার ছেলে সঞ্জয় দত্ত(Sanjay Dutta)। রেখাকে (Rekha)এক সময় অনেক ছবিতে সুনীল দত্তের (Sunil Dutta)সঙ্গে অভিনয় করতে দেখা গেছে। এরপরে সুনীল দত্তের (Sunil Dutta)ছেলে সঞ্জয় দত্ত বলিউডে পা রাখলে তার সঙ্গেও জুটি বেঁধে কাজ করেছিলেন রেখা। বেশ কিছু ছবিতে সঞ্জয়(Sanjay) ও রেখাকে (Rekha)ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যায়।

Shahrukh Khan: রাস্তার মধ্যে মাতলামি থেকে মহিলাদের শ্লীলতাহানি! বলিউড ‘বাদশা’ শারুখের কুকীর্তির কথা শুনলে কানে আঙুল দেবেন

Mithun Chakraborty: ফুটপাত থেকে কুড়িয়ে এনে মেয়ের স্বীকৃতি! মিঠুনের দত্তক নেওয়া কন্যার রূপের কাছে হার মানবে বলি অভিনেত্রীরাও, রইল তাঁর সুন্দর ছবি

Kapoor’s family: বলিউডের সুপারস্টার হলেও চরম অশিক্ষিত পরিবার! কাপুর পরিবারের বিদ্যার দৌড় শুনলে ‘হাঁ’ হয়ে যাবেন

Anushka Sharma: সবুজ নেটের শাড়িতে লাস‍্যময়ী অনুষ্কা, বউয়ের রূপের জাদুতে নিয়ন্ত্রণ হারালেন বিরাট কোহলি

এছাড়াও রেখা(Rekha) রাজ কাপুর (Raj Kapoor)এবং তার ছেলে ঋষি কাপুরের(Rishi Kapoor) সঙ্গেও অনেক ছবিতে রোমান্স করেছিলেন। এছাড়াও রেখা(Rekha) রণধীর কাপুরের(Randhir Kapoor) মেয়ে কারিশমা কাপুরের (Karishma Kapoor)সঙ্গেও ‘জুবাইদা’ ছবিতে অভিনয় করেছিলেন। তিনি রাজেশ খান্নার (Rajesh Khanna)সঙ্গেও অনেক ছবিতে অভিনয় করেন।

যদিও রেখার রাজেশ খান্নার (Rajesh Khanna) মেয়ে টুইংকেল খান্নার (Twinkle Khanna) সঙ্গেও অভিনয়ের সুযোগ হয়ে ওঠেনি। তবে টুইংকেলের(Twinkle) স্বামী অর্থাৎ অক্ষয় কুমারের (Akshay Kumar)সঙ্গে জুটি বেঁধে ‘খিলাড়িও কা খিলাড়ি’ছবিতে অভিনয় করতে দেখা গেছে রেখাকে(Rekha)। এই ছবিতে তাদের দুজনের রোমান্স নিয়ে পরবর্তীকালে প্রচুর চর্চা হয়েছিল।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *