Anshu: জিৎ কোয়েলের সেই ছোট্ট ছেলে অংশু এখন লাখ মেয়েদের ক্রাশ, বর্তমানে দেখলে চোখ ফেরাতে পারবেন না

Spread the love

জিৎ(Jeet) -কোয়েল(koel) অভিনীত বন্ধন সিনেমার সেই ছোট্ট ছেলেটিকে মনে আছে? যে ছোট্ট ছেলেটির মিষ্টি মিষ্টি কথায় মন ভরে উঠেছিল সমস্ত দর্শকের। সিনেমাটিতে সেই ছোট্ট ছেলেটির নাম ছিল অংশু(Anshu)। কিন্তু বাস্তবেও তার নাম অংশু বাচ(Anshu Bach)। বন্ধন সিনেমায় তার অভিনয় আজও মনে রেখেছেন দর্শকরা।

২০০৫ সালে হরনাথ চক্রবর্তী(Harnath Chakraborty)পরিচালিত ‘রাজু আঙ্কেল’ ছবিতে প্রসেনজিতের(Prosenjit) সঙ্গে শিশু শিল্পী হিসেবে অভিনয় করেছিল অংশু। টলিউড ইন্ডাস্ট্রিতে সেই সময় শিশু শিল্পীদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল অংশু। কিন্তু সেই ছোট্ট অংশু এখন আর সেই ছোট্টটি নেই। সে এখন রীতিমতো এক হ্যান্ডসাম যুবক। কেবলমাত্র ‘বন্ধন’ছবি নয়, এমএলএ ফাটাকেষ্ট, অগ্নি এর মতো আরো অনেক ছবিতে অভিনয় করেছে অংশু।

একসময় শিশুশিল্পী হিসেবে বড় পর্দাতে চুটিয়ে কাজ করেছিল অংশু। কিন্তু তার পড়াশোনার ক্ষতি যাতে না হয় সেই কারণে বেশ কয়েক বছর সে অভিনয় জগৎ থেকে দূরে ছিল। মাঝে অভিনয় জগৎ থেকে ছয় বছরের বিরতি নিয়েছিল সে। স্নাতক হওয়ার পর আবার পুনরায় অভিনয় জগতে পা রাখছে অংশু।

এখন সে আর ছোট নেই, বর্তমানে সে হয়ে উঠেছে বড়ো পর্দার হিরো। এছাড়াও ২০১৭ সালে ‘টেক কেয়ার’ নামের একটি শর্ট ফিল্মেও কাজ করেছেন তিনি। এছাড়াও ‘চার অধ্যায়’, ‘ইংলিশ ভার্সেস ইংলিশ’ এর মত সিনেমাতেও তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। বড় পর্দার সাথে সাথে ছোট পর্দাতেও অংশু(Anshu) বেশ জনপ্রিয়। ছোট পর্দার ধারাবাহিক ‘ কে আপন কে পর’ এ খলনায়ক হিসেবে তার অভিনয় দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছিল।

Shahrukh Khan: রাস্তার মধ্যে মাতলামি থেকে মহিলাদের শ্লীলতাহানি! বলিউড ‘বাদশা’ শারুখের কুকীর্তির কথা শুনলে কানে আঙুল দেবেন

Mithun Chakraborty: ফুটপাত থেকে কুড়িয়ে এনে মেয়ের স্বীকৃতি! মিঠুনের দত্তক নেওয়া কন্যার রূপের কাছে হার মানবে বলি অভিনেত্রীরাও, রইল তাঁর সুন্দর ছবি

Aishwarya Rai Bachchan: বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও উথলে পরছে ভরা যৌবন, রূপের জৌলুস ধরে রাখতে রোজ এই কাজ করেন ঐশ্বর্য

Kapoor’s family : বলিউডের সুপারস্টার হলেও চরম অশিক্ষিত পরিবার! কাপুর পরিবারের বিদ্যার দৌড় শুনলে ‘হাঁ’ হয়ে যাবেন

অংশু বর্তমানে অভিনয়ের পাশাপাশি মডেলিংও করছেন। তার ইনস্টাগ্রামে একাধিক ফটোশুটের ছবিও রয়েছে। অংশুর ইনস্টাগ্রামেও তার অনুরাগীদের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। তিনি আবার কবে বড় পর্দায় ফিরবেন, সেটা জানার জন্য তার ভক্তরা অধীর হয়ে রয়েছেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *