Madhumita: চাবুক ফিগারে উথলে পরছে বাঁধভাঙা যৌবন, এমন পোজে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘পাখি’ মধুমিতা

Spread the love

টলিটাউন এর বিখ্যাত অভিনেত্রী মধুমিতা সরকার(Madhumita Sarkar) সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় থাকেন। সোশ্যাল মিডিয়াতে নিত্যদিন নানান লাস্যময়ী ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা যায় মধুমিতাকে(Madhumita)। সম্প্রতি একটি সাদা লেহেঙ্গায় নেটিজেনদের মনে ঝড় তুললেন অভিনেত্রী। অভিনেত্রীকে নানান রকমের পোশাকে ছবি পোস্ট করতে দেখা যায়। কখনো তাকে দেখা যায় শাড়িতে আবার কখনো তিনি ওয়েস্টার্ন পোশাকে লাস্যময়ী রূপে ধরা দেন দর্শকদের কাছে।

এবার তিনি ভারতীয় পোশাকে সকলের নজর কেড়েছেন। সম্প্রতি মধুমিতাকে দেখা গেছে সাদা লেহেঙ্গায়‌। সাদা লেহেঙ্গার সঙ্গে পড়েছেন মিরর ওয়ার্ক করা ব্লাউজ। লেহেঙ্গার সঙ্গে মানানসই জুয়েলারী ও হালকা মেকআপে তাকে দেখতে অপূর্ব সুন্দর লাগছিল। মধুমিতার এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই নেটিজেনরা কমেন্ট বক্স তার প্রশংসায় ভরিয়ে তুলেছে।

সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট নিমিষেই ভাইরাল হয়ে গিয়েছে। তবে শুধু এই পোস্ট নয়, মাঝে মধ্যেই এরকম নানান রকমের ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে চর্চার শিরোনামে উঠে আসেন। মধুমিতা’সবিনয় নিবেদন’ নামক একটি ধারাবাহিকের মাধ্যমে প্রথম অভিনয় জগতে পা রাখেন।

Mithun Chakraborty: ফুটপাত থেকে কুড়িয়ে এনে মেয়ের স্বীকৃতি! মিঠুনের দত্তক নেওয়া কন্যার রূপের কাছে হার মানবে বলি অভিনেত্রীরাও, রইল তাঁর সুন্দর ছবি

Anushka Sharma: সবুজ নেটের শাড়িতে লাস‍্যময়ী অনুষ্কা, বউয়ের রূপের জাদুতে নিয়ন্ত্রণ হারালেন বিরাট কোহলি

Kapoor’s family : বলিউডের সুপারস্টার হলেও চরম অশিক্ষিত পরিবার! কাপুর পরিবারের বিদ্যার দৌড় শুনলে ‘হাঁ’ হয়ে যাবেন

Anushka Sharma: সবুজ নেটের শাড়িতে লাস‍্যময়ী অনুষ্কা, বউয়ের রূপের জাদুতে নিয়ন্ত্রণ হারালেন বিরাট কোহলি

তারপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে দেখতে হয়নি। এরপর তিনি একাধিক ধারাবাহিকের অভিনয় করেছেন। তার সব থেকে বেশি প্রশংসিত ও চর্চিত ধারাবাহিকটি হল ‘বোঝেনা সে বোঝেনা’। এই ধারাবাহিকের মাধ্যমেই তিনি জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন ।বর্তমানে মধুমিতাকে শুধুমাত্র ছোট পর্দাতেই নয়, বড়ো পর্দাতেও তাকে অভিনয় করতে দেখা যায়। বর্তমানে মধুমিতা (Madhumita)একাধিক সিনেমা ও ওয়েবসিরিজে কাজ করছেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *