Alia Bhatt: আলিয়া থেকে দিয়া, বিয়ের আগেই প্রেগন্যান্ট হয়েছেন বলিউডের এই সুন্দরীরা! রইল তালিকা

Spread the love

বলিউড অভিনেত্রীদের বিয়ের আগে গর্ভবতী হওয়ার খবর বরাবরই চর্চার শিরোনামে থাকে। সেখান থেকে একাল এই বিষয়টি নিয়ে বহু জলঘোলাও হয়েছে। তবুও কোনো সোশ্যাল সমালোচনা এই অভিনেত্রীদের ব্যক্তিগত জীবনে কোনরকম প্রভাব ফেলতে পারেনি। আজকের এই প্রতিবেদনে এমন কিছু বলিউড অভিনেত্রীর সম্পর্কে জানবো যারা বিয়ের আগেই গর্ভবতী হয়েছেন।

দক্ষিণী অভিনেত্রী সারিকা(Sarika)ও কমল হাসানের(Kamal Hasan) প্রেম কাহিনী তো সকলেরই জানা। সারিকা Sarika)বিয়ের আগেই তার প্রথম সন্তান শ্রুতির জন্ম দিয়েছিলেন। প্রথম সন্তান জন্মানোর ২ বছর পরে তারা বিয়ে করেছিলেন।

dzgzg

গত এপ্রিল মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)এবং আলিয়া ভাট(Alia Bhatt)। কিন্তু শোনা গিয়েছিল আলিয়া (Alia)বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন। তারপরেই জানান তিনি মা হতে চলেছেন। আলিয়া(Alia) রবিবারে এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন।

২০১০ সালের সেপ্টেম্বর মাসে রণবীর শোরে(Ranvir Shorey) এবং কঙ্গনা সেন শর্মা (Konkona Sen Sharma)বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তারপরে ২০১১ সালের মার্চ মাসেই ছেলের জন্ম দেন কঙ্কনা(Konkona)। এর দ্বারা এ বিষয়টি পুরোই স্পষ্ট যে বিয়ের আগেই অন্তঃসত্তা হয়েছিল।

অভিনেত্রী নীনা গুপ্তা(Neena Gupta), বিনা বিবাহেই মা হয়েছেন। তিনি ওয়েস্ট ইন্ডিজের এক ক্রিকেটারের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন। মাসাবা হল তাদেরই সন্তান।

dgsfhfhdfh

Shahrukh Khan: রাস্তার মধ্যে মাতলামি থেকে মহিলাদের শ্লীলতাহানি! বলিউড ‘বাদশা’ শারুখের কুকীর্তির কথা শুনলে কানে আঙুল দেবেন

OLD Note: ১০০ টাকার নোটের বদলে রাতারাতি হয়ে যান কোটিপতি! কিভাবে জেনে নিন

Money Tree: মানি প্ল্যান্টের চেয়েও বেশি কার্যকারী এই বিশেষ গাছ, পকেট থাকবে সর্বদা ভরতি

Royal Enfield: 350 CC সেগমেন্টে ভারতীয় বাজার কাঁপাচ্ছে Royal Enfield-এর এই ৩টি বাইক, জেনে নিন দাম ও ফিচারস সম্পর্কে

বৈভব রেখী (Vaibhav Rekhi) এবং দিয়া মির্জা (Dia Mirza) ২০২১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিবাহের এক মাসের মধ্যেই দিয়া(Dia) জানান যে তিনি মা হতে চলেছেন। এর থেকে এটাই স্পষ্ট যে তিনিও বিয়ের আগেই গর্ভবতী হয়েছেন।

নেহা ধুপিয়া (Neha Dhupia)বিয়ের আগেই গর্ভবতী হন ।বহুদিন ধরেই অভিনেতা অঙ্গদ বেদীর (Angad Bedi) সঙ্গে তিনি সম্পর্কে ছিলেন। নেহা (Neha)এবং অঙ্গদ(Angad) দুই পরিবারের উপস্থিতিতে গুরুদুয়ারে চুপিসারে বিয়ে সেরে ফেলেন। শোনা যায় বিয়ের সময় তিন মাসের অন্তঃসত্ত্ব ছিলেন তিনি। একটি চ্যাট শো এর মাধ্যমে জানা যায় নেহা(Neha) বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েছিলেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *