Srabanti Chatterjee: কালো টাইট পোশাকে উথলে পরছে বাঁধভাঙা যৌবন, পাহাড়ের কোলে ফুরফুরে মেজাজে ধরা দিলেন শ্রাবন্তী

Spread the love

টলিটাউনের সবচেয়ে চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জি(Srabanti Chatterjee)। শ্রাবন্তীকে (Srabanti)নিয়ে বিতর্ক লেগেই থাকে। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার লাইমলাইটে থেকেছেন শ্রাবন্তী(Srabanti)। তিনি বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকেন। মাঝেমধ্যেই তিনি নিজের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন তার অনুরাগীদের সাথে। এবার তিনি ধরা দিলেন নীল পাহাড়ের মাঝে কালো টাইট পোশাকে। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন।

সেখানে দেখা যাচ্ছে, দূর কোন দেশের নীল পাহাড়ের মাঝে হাসিমুখে দাঁড়িয়ে আছেন শ্রাবন্তী(Srabanti)। ছবিগুলিতে শ্রাবন্তী কালো রংয়ের টাইট টি-শার্টে দেখা গেছে। তার পরনে ছিল কালো ট্রাউজার, কালো গামবুট ও তার কোমরে একটি ছাই রংয়ের হুডি বাঁধা। অভিনেত্রীর হাতে রয়েছে সোনালী রঙের একটি ঘড়ি ও গলায় রয়েছে প্ল্যাটিনামের হালকা একটি নেকলেস। ছবিগুলি তোলা হয়েছে কোন পাহাড়ি এলাকায়।

কারণ ছবিগুলিতে অভিনেত্রীর পিছনে দেখা যাচ্ছে পাহাড়ের সুন্দর মনমুগ্ধকর দৃশ্য। এছাড়াও ছবিতে দেখা যাচ্ছে সবুজ চা বাগানের অপূর্ব সুন্দর দৃশ্য। ছবিটি পোস্ট করে শ্রাবন্তী(Srabanti) এর ক্যাপশনে লেখেন, “সেখানে যান যেখানে আপনি নিজেকে সব থেকে বেশি জীবন্ত অনুভব করেন”। এই ছবি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই অভিনেত্রীর ভক্তরা তার কমেন্ট বক্স ভালোবাসায় ভরিয়ে তুলেছে।

Mithun Chakraborty: ফুটপাত থেকে কুড়িয়ে এনে মেয়ের স্বীকৃতি! মিঠুনের দত্তক নেওয়া কন্যার রূপের কাছে হার মানবে বলি অভিনেত্রীরাও, রইল তাঁর সুন্দর ছবি

Anushka Sharma: সবুজ নেটের শাড়িতে লাস‍্যময়ী অনুষ্কা, বউয়ের রূপের জাদুতে নিয়ন্ত্রণ হারালেন বিরাট কোহলি

Shahrukh Khan: রাস্তার মধ্যে মাতলামি থেকে মহিলাদের শ্লীলতাহানি! বলিউড ‘বাদশা’ শারুখের কুকীর্তির কথা শুনলে কানে আঙুল দেবেন

Kapoor’s family : বলিউডের সুপারস্টার হলেও চরম অশিক্ষিত পরিবার! কাপুর পরিবারের বিদ্যার দৌড় শুনলে ‘হাঁ’ হয়ে যাবেন

অভিনেত্রীর ছবিতে কেউ কেউ মন্তব্য করে লিখেছেন, ‘আপনাকে দারুন সুন্দর দেখাচ্ছে’, আবার কেউ কেউ লিখেছেন, “কাকে দেখব বুঝতে পারছি না, পিছনেও ঢালাও সৌন্দর্য, সামনেও সৌন্দর্য”। ভালো কমেন্টের পাশাপাশি অনেকে কুরুচিকর মন্তব্যও করেছেন অভিনেত্রীর এই ছবিতে। তবে সেসব মন্তব্যকে অভিনেত্রী একদমই পাত্তা দেননি। শ্রাবন্তী(Srabanti) এখন ব্যস্ত রয়েছেন ‘হাঙ্গামা ডট কম’ ছবির শ্যুটিং নিয়ে। বর্তমানে তিনি কালিম্পংয়ে ছবির শ্যুটিং করছেন। এই ছবিগুলি অভিনেত্রী সেই শ্যুটিংয়ের ফাঁকেই তুলেছেন বলে জানা গেছে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *