কোন বয়সে মেয়েদের যৌনতার ইচ্ছা দিগুণ হয়? সমীক্ষায় ফাঁস হল এই চাঞ্চল্যকর তথ্য

Spread the love

“যৌনতা বা সঙ্গম” প্রতিটি মানুষের জীবনে এক অত্যন্ত স্বাভাবিক প্রবৃত্তি। কিন্তু যৌনতা এই বিষয়টি নিয়ে সরাসরি ভাবে কেউ কথাই বলতে চায় না প্রায়। সেকাল থেকে একাল, একইভাবে চলে আসছে যৌনতা নিয়ে রাখঢাক। গবেষকদের মতে, যৌনতা হল একটি সুস্থ জীবনের চাবিকাঠি। আবার এই যৌনতা নিয়ে আজও কিছু মানুষের মনের মধ্যে কিছু ভুল ধারণা রয়ে গেছে। অনেকেরই ধারণা, শুধুমাত্র যৌবনকালে সুন্দর যৌন জীবন উপভোগ করা যায়।

কিন্তু আপনি কি জানেন! বয়স ৫০ পেরোনোর পর যৌন চাহিদা আরো প্রবল হয়। হ্যাঁ, একদম ঠিকই শুনেছেন। সম্প্রতি এরকমই কিছু তথ্য সামনে উঠে এসেছে। অনেকেই মনে করেন বয়স হয়ে গেলে যৌন কামনা হ্রাস পায়। কিন্তু গবেষকরা জানাচ্ছেন, বয়স ৫০ পেরোনোর পরই যৌনতা উপভোগ করার প্রকৃত সময়। এমনকি গবেষকদের মতে, বয়স ৫০ পেরোনোর পর শরীরে নানা রকম সমস্যা দেখা দিতে শুরু করে।

সেই সমস্ত সমস্যা থেকে মুক্তি দিতে পারে যৌন মিলন। অনেকেই মনে করেন, পঞ্চাশের পর হয়তো যৌন জীবনের সুখ নেওয়া সম্ভব নয়, বা পঞ্চাশের পর যৌন জীবন উপভোগ করা যায় না এরকমটাই অনেকে ভেবে থাকেন। কিন্তু বিষয়টি সম্পূর্ণ উল্টো ঘটে। বয়স বাড়ার সাথে সাথে যৌন চাহিদা আরও প্রবল হয়। তাই জন্য পঞ্চাশ পেরিয়েও যৌনতার সম্পূর্ণ স্বাদ গ্রহণ করতে পারে যে কেউ। বিশেষজ্ঞরা জানিয়েছেন, বয়সকালে যৌন মিলন আরো বেশি মধুর হয়।

Gangtok Tour: পর্যটকদের জন্য সুখবর, এবার শিলিগুড়ি থেকে গ্যাংটক পৌঁছে যান আরও সহজে!

কম বয়সি ছেলেরা কেনো বৌদিদের প্রতি আকৃষ্ট হয়? কারণ শুনলে চমকে যাবেন

Royal Enfield: 350 CC সেগমেন্টে ভারতীয় বাজার কাঁপাচ্ছে Royal Enfield-এর এই ৩টি বাইক, জেনে নিন দাম ও ফিচারস সম্পর্কে

Optical Illusion: আলমারির ভিতরে লুকিয়ে রয়েছে একটি বিড়াল! মাত্র ১০ সেকেন্ডে খুঁজে বের করাই চ্যালেঞ্জ

সম্প্রতি একটি গবেষণার মাধ্যমে জানা গেছে, যে দম্পতিরা পঞ্চাশের কোটায় তারা জানিয়েছেন যৌন মিলনের পর অল্প বয়সীদের তুলনায় তারা অনেক বেশি তৃপ্তি অনুভব করে। এই সময় আসলে যৌবনের মতো শক্তি থাকে না তাই জন্য এই সময়টাতে ধীরে ধীরে যৌনক্রিয়ায় লিপ্ত হন। তারা যৌন মিলনের পূর্বে ফোরপ্লেতে বেশি গুরুত্ব দেয় তাই তাদের যৌন মিলন আরো বেশি মধুর হয়ে ওঠে।

কিন্তু ৫০ পেরিয়েও যৌন সুখ উপভোগ করতে চাইলে প্রথমে নিজের মানসিকতাকে পাল্টাতে হবে। যৌন মিলনের আগে ফোরপ্লেতে বেশি গুরুত্ব দিন, এতে আপনার যৌন জীবন আরো বেশি মধুর ও উপভোগ্য হয়ে উঠবে। তাই জন্য কখনোই মনে করবেন না যে কেবলমাত্র কম বয়সেই যৌন মিলন সুখের হয়।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *