Serial Actresses: মুখেই বড় বড় কথা, স্কুলের গণ্ডিও পেরোয় নি কেউ! খড়ি থেকে মিঠাই বিদ্যার দৌড় শুনলে ‘হাঁ’ হয়ে যাবেন

Spread the love

আমরা টেলি পর্দার বিভিন্ন ধারাবাহিকে খুব সুন্দরী সুন্দরী অভিনেত্রীদের দেখতে পাই। তবে এই অভিনেত্রীরা সকলেই আলাদা আলাদা ধারাবাহিকে বিভিন্ন ভূমিকায় অভিনয় করে থাকেন। তাঁদের অনুরাগীরা তাদের বেশ পছন্দ করেন। আর আমরা এই অভিনেত্রীদের পছন্দ করি বলেই তাদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই আমাদের। তারা কি করে, কোথায় থাকে, তাদের বাড়ি কোথায়, তাদের বাড়িতে কে কে আছে, তাদের পড়াশোনা কতদূর সব বিষয়েই আমাদের কৌতুহল থাকে।

তাই আজ আপনাদের এই প্রতিবেদনে বাংলা ধারাবাহিকের কিছু জনপ্রিয় টেলি অভিনেত্রীদের শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানাবো

মানালি মনীষা দে (Manali Manisha Dey):বর্তমানে মানালি(Manali) বাংলা ধারাবাহিক ‘ধুলোকণা’ তে ফুলঝুরির ভূমিকায় অভিনয় করছেন। তিনি কলকাতার(Kolkata) বালিগঞ্জের অক্সফোর্ড হাউজ স্কুল থেকে মাধ্যমিক পাশ করেন। এবং কাঁকুড়গাছির ‘অমৃত একাডেমী’ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেন। এরপর তিনি অভিনয় জগতে পা রাখার পর আর পড়াশোনা করেননি

দেবচন্দ্রিমা সিংহ রায়(Debchandrima Singha Roy):বর্তমানে এই অভিনেত্রী ‘সাহেবের চিঠি’ নামক ধারাবাহিকে অভিনয় করছেন। তিনি সিঙ্গুর গোলাপ মোহিনী গার্লস হাইস্কুল থেকে পড়াশোনা করেছেন। এরপর তিনি আর পড়াশোনা করেননি অভিনয়টাকেই পেশা হিসেবে বেছে নিয়েছেন।

মোহনা মাইতি(Mohana Maiti):মোহনা (Mohana)এখন জি বাংলার ‘গৌরী এলো’ ধারাবাহিকে গৌরীর ভূমিকায় অভিনয় করছেন। তিনি এখন সবেমাত্র মাধ্যমিক পাশ করেছেন। বর্তমানে তিনি একাদশ শ্রেণিতে পড়ছেন।

সোলাঙ্কি রায়(Solanki Roy):ছোট পর্দা থেকে বড় পর্দা এবং বর্তমানে ওয়েব সিরিজেও অভিনয়ের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন সোলাঙ্কি(Solanki)। বর্তমানে তাকে ‘গাঁটছড়া’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে। তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে পলিটিক্যাল সায়েন্স এবং আন্তর্জাতিক সম্পর্ক নিয়ে স্নাতক ডিগ্রি লাভ করেছেন।

Mithun Chakraborty: ফুটপাত থেকে কুড়িয়ে এনে মেয়ের স্বীকৃতি! মিঠুনের দত্তক নেওয়া কন্যার রূপের কাছে হার মানবে বলি অভিনেত্রীরাও, রইল তাঁর সুন্দর ছবি

Anushka Sharma: সবুজ নেটের শাড়িতে লাস‍্যময়ী অনুষ্কা, বউয়ের রূপের জাদুতে নিয়ন্ত্রণ হারালেন বিরাট কোহলি

Aishwarya Rai Bachchan: বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও উথলে পরছে ভরা যৌবন, রূপের জৌলুস ধরে রাখতে রোজ এই কাজ করেন ঐশ্বর্য

Kapoor’s family : বলিউডের সুপারস্টার হলেও চরম অশিক্ষিত পরিবার! কাপুর পরিবারের বিদ্যার দৌড় শুনলে ‘হাঁ’ হয়ে যাবেন

সৌমিতৃষা কুন্ডু(Soumitrisha Kundu):বর্তমানে এই অভিনেত্রী জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ এ অভিনয় করছেন। সৌমিতৃষা (Soumitrisha) বারাসাত গার্লস হাইস্কুল থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেন। বর্তমানে তিনি ওপেন ইউনিভার্সিটি থেকে স্নাতক করছেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *