Lifestyle: বাড়িতে প্রতিদিন পায়রা আসা যা ইঙ্গিত দেয়

Spread the love

বাস্তু বিশেষজ্ঞদের মতে, পশু পাখিদের খাওয়ানো খুবই ভাগ্যের ব্যাপার আপনি যদি নিয়মিত কোন প্রাণীকে খাওয়াতে পারেন তাহলে আপনার জীবন পাল্টে যেতে পারে। কিন্তু বাড়িতে পায়রার বাসা করা একেবারেই শুভ নয়। কিন্তু আপনি যদি বাড়ি থেকে একটু দূরে গিয়ে বা কোন বাগানে গিয়ে পায়রাকে খাওয়াতে পারেন তবে জীবনে অনেক পুণ্য অর্জন করতে পারবেন। এর ফলে আপনার জীবনে উন্নতি ঘটবে। আপনার জীবনে উপরে ওঠার পথ অনেকটাই সরল হয়ে যাবে এমনটাই জানিয়েছেন বাস্তু বিশেষজ্ঞরা।

কিন্তু অবশ্যই আপনাকে পায়রার মলের থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে হবে। পায়রার বাসা আপনার বাড়িতে থাকা মানে, এটি খুবই অশুভ সংকেত আপনার জন্য। তাই জন্য পায়রাকে আপনার বাড়ি থেকে দূরে কোথাও খেতে দিন, এর ফলে আপনার জীবনে অদ্ভুত পরিবর্তন আসবে এবং আপনার মনও ভালো থাকবে। আর মন ভাল থাকলেই শরীর স্বাস্থ্যও ভালো থাকে।

পায়রা বাড়িঘর খুব নোংরা করে ফেলে আর এই নোংরা থেকে আপনার গৃহে নেতিবাচক অশুভ শক্তি প্রবেশ করতে পারে। যার ফলে আপনার অকল্যাণ হতে পারে। তবে কেবলমাত্র পায়রাকেই খাওয়াতে পারেন ,এমনটা নয়। আপনি নিয়মিতভাবে কাককেও খাওয়াতে পারেন। এছাড়াও আপনি প্রতিদিন কুকুর অথবা গরুকেও খাওয়াতে পারেন।

Beauti Tips: মাত্র একবার চুমু খেলেই বাড়বে ত্বকের দারুণ জেল্লা! কিভাবে দেখুন

Money Tree: মানি প্ল্যান্টের চেয়েও বেশি কার্যকারী এই বিশেষ গাছ, পকেট থাকবে সর্বদা ভরতি

Evening Snacks Recipe: আলু নয়, এবার বাড়িতেই বিকেলের জলখাবারে বানিয়ে ফেলুন মুচমুচে বেগুনের চিপস, শিখে নিন রেসিপি

Gastric Problem: লুচি খেলেই কি বুক জ্বালা করে? গ্যাস-অম্বলের সমস্যা দূর করুন এই ঘরোয়া উপায়ে

বাস্তু বিশেষজ্ঞরা জানিয়েছেন, প্রতিদিন যে কোন প্রাণীকেই খাওয়ানো আপনার জন্য অত্যন্ত শুভ। আর কাল বিলম্ব না করে সকালবেলা ঘুম থেকে উঠেই যেকোনো পশু পাখিকে খাওয়াতে পারেন। আপনার জীবনে উন্নতি ঘটবেই ঘটবে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *