Amitabh-Jaya: ফোন না ধরলে অমিতাভ বচ্চনের কি হাল করেন ‘খিটখিটে’ জয়া? উত্তর দিতে গিয়ে লাজে রাঙা হলেন ‘বিগ বি’

Spread the love

বলি টাউনের সবচেয়ে সুখী দম্পতিদের মধ্যে অন্যতম হলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও জয়া বচ্চন(Jaya Bachchan)। তাদের প্রেমকাহিনী ঘিরে চর্চার অন্ত নেই। প্রায় ৫ দশক পার হতে চলল তাদের সুখী দাম্পত্যে জীবনের। তারা কেমন ভাবে দিনযাপন করেন তা নিয়ে দর্শকদের কৌতূহলের শেষ নেই। জয়ার ফোন যদি না ধরেন অমিতাভ, তবে কি জয়া অমিতাভকে বকুনি দেন? সম্প্রতি এরকমই এক ভক্তের প্রশ্নের সম্মুখীন হলেন অমিতাভ।

কেবিসির মঞ্চে খেলতে এসে এক প্রতিযোগী এই প্রশ্ন করলে, শাহেনশাহ উত্তরে বলেন,” আমার মনে হয়, সব পুরুষই আমার অবস্থার সঙ্গে একমত হবেন। ওদিক থেকে ফোন এলো আর সেই ফোন আপনি ধরলেন না। তাহলে তো হয়েই গেল!”এরপর তিনি জয়ার(Jaya) প্রসঙ্গ তুলে বলেন, “ও যখনই ফোন করবে তখনই সেই ফোন আমাকে ধরতে হবে।”

সারাদিনই অমিতাভ শুটিং এ ব্যস্ত থাকেন। তাই জন্য যখনই ফোন আসবে তখনই তার পক্ষে ফোন ধরা সম্ভব নয়। তাহলে এত ব্যস্ততার মধ্যেও তিনি জয়ার ফোন কিভাবে ধরেন? শাহেনশা নিজের বুদ্ধির জোরে এই সমস্যারও সমাধানও বের করে ফেলেছেন। জয়ার ফোন যাতে মিস না হয় তাই এই ঝামেলা এড়ানোর জন্য সেই দায়িত্বটা তুলে দিয়েছেন নিজের সেক্রেটারির কাঁধে।

Mithun Chakraborty: ফুটপাত থেকে কুড়িয়ে এনে মেয়ের স্বীকৃতি! মিঠুনের দত্তক নেওয়া কন্যার রূপের কাছে হার মানবে বলি অভিনেত্রীরাও, রইল তাঁর সুন্দর ছবি

Shahrukh Khan: রাস্তার মধ্যে মাতলামি থেকে মহিলাদের শ্লীলতাহানি! বলিউড ‘বাদশা’ শারুখের কুকীর্তির কথা শুনলে কানে আঙুল দেবেন

Anushka Sharma: সবুজ নেটের শাড়িতে লাস‍্যময়ী অনুষ্কা, বউয়ের রূপের জাদুতে নিয়ন্ত্রণ হারালেন বিরাট কোহলি

Kapoor’s family : বলিউডের সুপারস্টার হলেও চরম অশিক্ষিত পরিবার! কাপুর পরিবারের বিদ্যার দৌড় শুনলে ‘হাঁ’ হয়ে যাবেন

তবে এতে কি তিনি রেহাই পান স্ত্রীর বকুনি থেকে? অমিতাভ জানিয়েছেন এরপরেও জয়ার বকুনি সহ্য করতে হয় তাঁকে। অমিতাভ জানান, “তাঁর সেক্রেটারি ফোন ধরলে জয়া তাকে বলেন, যে এখন তোমার সঙ্গে কথা বলতে গেলে আমাকে সেক্রেটারির মারফত কথা বলতে হবে!” উভয় সংকটে পড়ে গেছেন শাহেনশা। তবে অমিতাভের এই কথা শুনে দর্শকরা সকলে কিন্তু বেশ মজা পেয়েছেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *