Nita Ambani: ৬০ পেরিয়েও উথলে পরছে গ্লামার জৌলুস, নিজের বয়স ধরে রাখতে রোজ যা করেন নীতা আম্বানি

Spread the love

মুকেশ আম্বানি(Mukesh Ambani) এশিয়ার সবথেকে ধনী শিল্পপতিদের মধ্যে অন্যতম। সকলেই মনে করেন আর পাঁচ জন সাধারণ মানুষের থেকে মুকেশ আম্বানির এবং তার পরিবারের জীবনযাত্রা অনেক আলাদা। তার স্ত্রী নীতা(Nita) আম্বানি বেশ জনপ্রিয়।

সৌন্দর্যের দিক থেকে তিনি কোন বলিউড অভিনেত্রী থেকে কম কিছু নন। অল্প বয়সে অপূর্ব সুন্দরী ছিলেন নীতা(Nita)। নীতার (Nita) বয়স এখন ৬০ ছুঁই ছুঁই। কিন্তু এই বয়সেও তার গ্ল্যামার উপচে পড়ছে। অনেকে মনে করেন নীতা আম্বানি(Nita Ambani) হয়তো কোন বড় এবং দামি ব্রান্ডের কসমেটিক্স ব্যবহার করেন নিজের যৌবন ধরে রাখতে। কিন্তু আসলে নীতা আম্বানির সৌন্দর্যের রহস্য জানলে আপনি বিশ্বাসই করবেন না।

নিজের সৌন্দর্য এবং শরীরকে সুস্থ রাখতে নীতা নিত্যদিন যে কাজগুলি করে থাকেন তা যে কোন সাধারণ মানুষ সহজেই অনুসরণ করতে পারেন। নীতা (Nita)দামী দামী কসমেটিক্স ব্যবহার করার থেকে বেশি শরীরকে ভেতর থেকে সুস্থ রাখার উপর জোর দেন। এই কারণে রাতে নিয়মিত ১০-১১টার মধ্যে তিনি ঘুমাতে যান। আর ঠিক ভোর ৫ টার সময় উঠে পড়েন তিনি।

সকালে ঘুম থেকে উঠেই শরীরচর্চায় মনোনিবেশ করেন নীতা। যোগার মাধ্যমে দিন শুরু করেন তিনি। তারপরে ব্রেকফাস্টে ফল এবং ফলের রস পান করেন। ফাস্টফুড নীতার একদমই অপছন্দ। তাই তার প্রতিদিনের খাবার-দাবারের রুটিনে ফাস্টফুড রাখেন না তিনি। তার সুস্থ থাকার অন্যতম কারণ হলো এটি। এছাড়াও তিনি যতই নামিদামি ব্র্যান্ডের কসমেটিক্স ব্যবহার করুন না কেন, তিনি অত্যাধিক রাসায়নিক যুক্ত কোন প্রোডাক্ট ব্যবহার করেন না।

এগুলোই হল নীতা আম্বানির(Nita Ambani) অসাধারণ সৌন্দর্যের অত্যন্ত সাধারণ কিছু টিপস। যেকোনো সাধারণ মানুষই এই টিপসগুলি অনুসরণ করতেই পারেন। কিন্তু আপনি জানেন কি, নিজের শরীরকে সুস্থ রাখার জন্য নীতা আম্বানি(Nita Ambani) নিয়মিত স্বর্ণভস্ম মেশানো এক প্রকার জল পান করেন আর এই এক বোতল জলের মূল্য ৪৪ লক্ষ টাকা। একটি বিদেশি ব্রান্ডের দামি জল পান করার সময় নীতার (Nita) এমন একটি ছবি ক্যামেরায় ধরা পড়ে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *