IPhone 15 Ultra: এই প্রথম ডুয়েল সেলফি সহ ক্যামেরার সাথে লঞ্চ করতে চলেছে IPhone 15 Ultra, ফাঁস হল দাম ও ফিচারস

Spread the love

সম্প্রতি মাসখানেক আগেই বাজারে লঞ্চ করেছে iPhone 14। iPhone 14 আসতে না আসতেই Apple প্রেমীরা ইতিমধ্যেই iPhone 15 সিরিজের জন্য আগ্রহী হয়ে উঠেছে। সম্প্রতি iPhone 15 এর সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। ইতিমধ্যেই iPhone 15 সিরিজের অন্তর্ভুক্ত iPhone 15 ultra-র ফিচার ও দাম সামনে এসেছে। জানা গেছে, iPhone 14 Pro Max এর তুলনায় iPhone 15 ultra এর দাম অনেকটাই বেশি হবে। বেশ চড়া দামেই মার্কেটে অবতীর্ণ হতে চলেছে iPhone 15 ultra।

iPhone 14 Pro Max এর টপ-হ্যান্ডসেটটি ১,৮৯,৯০০ টাকায় লঞ্চ করা হয়েছিল ভারতে। টিপস্টারের টুইট অনুযায়ী, iPhone 15 এর দাম iphone 14 pro max তুলনায় বেশি হবে। আগেরবার আইফোন ১৪ সিরিজের আওতায় চারটি মডেল ভারতীয় বাজারে লঞ্চ হয়েছিল। এবারও আইফোন ১৫ সিরিজের অধীনে চারটি স্মার্টফোন বাজারে লঞ্চ করবে বলে জানা গেছে। সেগুলি হল, iPhone 15 ultra, iPhone 15, iPhone 15 Pro, iPhone 15 plus।

একটি প্রিমিয়াম টাইটানিয়াম বডিসহ বাজারে আসবে বলে আশা করা হচ্ছে অ্যাপেল iPhone 15 ultra। এই স্মার্টফোনটির অত্যাধুনিক ডিজাইন এবং লুক নজরকাড়া হতে চলেছে। এছাড়াও এই ফোনটি হবে খুবই মজবুত এবং হালকা ও স্ক্র্যাচ রেজিস্ট্যান্ট। এছাড়াও জানা গেছে, স্মার্টফোনটিতে থাকবে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা। যা এই প্রথমবার অ্যাপেল আইফোনে দেখা যাবে।

আইফোন ১৫ প্রো এবং আইফোন ১৫ আল্ট্রাতে আগের মডেলগুলির থেকে অনেক বেশি ram থাকবে বলে আশা করা হচ্ছে। ইউরোপীয় ইউনিয়ন সম্প্রতি একটি আইন পাস করেছে যেখানে বলা হয়েছে ২০২৪ সালের মধ্যে বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স ডিভাইসগুলিতে ইউএসবি টাইপ- সি এর ব্যবহার বাধ্যতামূলক। ফলে অ্যাপেলকেও তাদের লাইটনিং পোর্ট ছেড়ে ইউএসবি টাইপ -সি পোর্টকে আপন করতে হবে।

Paytm: প্রতিমাসে ঘরে বসেই Paytm থেকে রোজগার করুন ৩০ হাজার টাকা! এইভাবে তুলে নিন ফায়দা

Royal Enfield: 350 CC সেগমেন্টে ভারতীয় বাজার কাঁপাচ্ছে Royal Enfield-এর এই ৩টি বাইক, জেনে নিন দাম ও ফিচারস সম্পর্কে

E-Sim: জনপ্রিয় ই-সিম আসলে কি? কোন ফোনে কাজ করে এই প্রযুক্তি? জেনে নিন বিস্তারিত

Ola S1 Pro: দেশের সবচেয়ে সস্তা OLA কোম্পানির এই ইলেকট্রিক স্কুটার, দাম শুনলে ‘হাঁ’ হয়ে যাবেন

আসন্ন আইফোন ১৫ সিরিজে ইউএসবি টাইপ -সি পোর্ট দেখা যাবে বলে মনে করা হচ্ছে।বর্তমানে বিশ্বের বিভিন্ন দেশে 5G এর আগমন ঘটে গেছে। তাই খুব স্বাভাবিকভাবেই iPhone 15 সিরিজেও 5G নেটওয়ার্কের সুবিধা থাকবে বলে জানানো হচ্ছে অ্যাপেলের পক্ষ থেকে। এবার থেকে iPhone 15 সিরিজের প্রতিটি হ্যান্ডসেটেই গ্রাহকরা দুরন্ত গতির 5G নেটওয়ার্কের সুবিধা উপভোগ করতে পারবেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *