Srabanti Chatterjee: ৩৫ বছর বয়সেও উথলে পরছে ভরা যৌবন, নিজের সৌন্দর্য ধরে রাখতে রোজ এই ছোট্ট কাজ করেন অভিনেত্রী শ্রাবন্তী

Spread the love

টলিটাউনের বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি(Srabanti Chatterjee) ৩৫ বছর বয়সেও নিজের সৌন্দর্য একইভাবে ধরে রেখেছেন। দিন দিন অভিনেত্রীর জেল্লা যেন বেড়েই চলেছে। শ্রাবন্তীর অপরূপ সৌন্দর্যে মুগ্ধ তার ভক্তরা। শ্রাবন্তির এই সৌন্দর্যের রহস্য জানার জন্য কৌতূহলী তার অনুরাগীরা। কিভাবে নিজেকে সুন্দর ও সতেজ রাখেন শ্রাবন্তী? আজকের প্রতিবেদনে জেনে নিন তার এই অসাধারণ ত্বকের ও চুলের সৌন্দর্যের রহস্য।

প্রতিদিন সকালে ঘুম থেকে উঠেই অভিনেত্রী প্রথমেই গ্রিন টি খান। গ্রিন টি ত্বকের জন্য খুবই ভালো এবং ওজন কমাতেও সহায়তা করে। গ্রিন টি ছাড়াও সকালবেলা ঘুম থেকে উঠে শ্রাবন্তী এক গ্লাস উষ্ণ গরম জলে লেবু ও মধু মিশিয়ে খান। এটি শরীর থেকে টক্সিন দূর করতে সাহায্য করে। এছাড়াও শ্রাবন্তী সারাদিনে লস্যি, ডাবের জল ও গরমকালে তরমুজের জুস খান।

শ্রাবন্তীর(Srabanti)লাঞ্চের খাদ্য তালিকায় রয়েছে ভেজিটেবল স্টু, রায়তা প্রভৃতি। শ্রাবন্তী বিকালের টিফিনে খান চানা সিদ্ধ মুড়ি ও সঙ্গে লঙ্কা। অভিনেত্রীর রাতের খাদ্য তালিকায় থাকে অল্প ভাত, চিকেন কারি এবং সবজি। তবে শ্রাবন্তী ডায়েটের পাশাপাশি রূপচর্চা ও নিজের ত্বকের যত্ন করতে একদমই ভোলেন না। ক্লিনজিং, টোনিং, ময়েশ্চারাইজিং করতে কখনোই ভোলেন না অভিনেত্রী।

টোনারের ক্ষেত্রে শ্রাবন্তির প্রথম পছন্দ রোজ ওয়াটার। তিনি তরমুজ চটকে তার মধ্যে অল্প টক দই দিয়ে মিশ্রণ তৈরি করে সেই মিশ্রণটি ত্বকে ব্যবহার করেন। এছাড়াও শ্রাবন্তী চুলের যত্নের ক্ষেত্রে সপ্তাহে অন্তত তিন দিন মাথায় অয়েল মাসাজ করেন। অভিনেত্রী নিজের চুলের যত্নের জন্য নারকেল তেলের পাশাপাশি আমলা তেলও ব্যবহার করেন।

মাঝেমধ্যে হেয়ার স্পা ও করেন তিনি। নিজের ঠোঁটের মেকাপ এর ক্ষেত্রে তিনি ব্যবহার করেন লিপ গ্লস, লিপস্টিক, লিপজেল। অভিনেত্রী পোশাকের ক্ষেত্রে, তিনি কোথায় যাচ্ছেন তার ওপর ভিত্তি করে পোশাক পরিধান করেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *