Aishwarya Rai Bachchan: বিয়ে ভেঙে যাচ্ছে? সুখী দাম্পত্য জীবন টিকিয়ে রাখতে জাদু মন্ত্র বললেন অভিষেক পত্নী ঐশ্বর্য

Spread the love

যেখানে বিনোদন জগতের দুনিয়ায় চারিদিকেই শোনা যায় শুধুই বিচ্ছেদের খবর সেখানে অভিষেক বচ্চন (Abhishek Bachchan)এবং ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) চূড়ান্ত দৃষ্টান্ত সবার কাছে। রাইসুন্দরী ১৫ বছরের বিবাহ অভিযানে সফল। অভিষেক এবং ঐশ্বর্য দীর্ঘ ১৫ বছর সুখী দাম্পত্য জীবন একসঙ্গে কাটাচ্ছেন। তাদের এই সুখী দাম্পত্য জীবনের রহস্য জানতে সকলেই বিশেষ কৌতুহলী। ঐশ্বর্য রাই বচ্চন বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। এছাড়াও অন্যদিকে তিনি বিশ্ব সুন্দরীও বটে।

বলিউডের সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলো ঐশ্বর্য রাই বচ্চন। ঐশ্বর্য নিজের দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছে। আজও তার অনুরাগীরা তাঁর সৌন্দর্যে মুগ্ধ। ঐশ্বর্য নিজের বলিউড ক্যারিয়ারে যতটা সফল, তাঁর ব্যক্তিগত জীবনেও তিনি ততটাই সফল। অভিষেক বচ্চন এর সঙ্গে ২০০৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রাই সুন্দরী।

বিয়ের পর থেকেই টানা 15 বছর চুটিয়ে সংসার করছেন বিশ্ব সুন্দরী। ঐশ্বর্যের এই দীর্ঘ ১৫ বছরের সফল সুখী দাম্পত্য জীবনের রহস্য ফাঁস করলেন একটি সাক্ষাৎকারের মাধ্যমে। অভিনেত্রীকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “বিশ্বাস রাখুন এবং সবকিছু দিয়ে ভরসা রাখুন। আপনি যেভাবে বিশ্বাস করবেন, আপনার শরীরও সেই পথেই চলবে। আর নিজের কাছে নিজে সবসময় সৎ থাকুন। শিক্ষা নিন বাস্তব অভিজ্ঞতা থেকে। নিজেই নিজের বন্ধু হন”।

Mithun Chakraborty: ফুটপাত থেকে কুড়িয়ে এনে মেয়ের স্বীকৃতি! মিঠুনের দত্তক নেওয়া কন্যার রূপের কাছে হার মানবে বলি অভিনেত্রীরাও, রইল তাঁর সুন্দর ছবি

Anushka Sharma: সবুজ নেটের শাড়িতে লাস‍্যময়ী অনুষ্কা, বউয়ের রূপের জাদুতে নিয়ন্ত্রণ হারালেন বিরাট কোহলি

Kapoor’s family : বলিউডের সুপারস্টার হলেও চরম অশিক্ষিত পরিবার! কাপুর পরিবারের বিদ্যার দৌড় শুনলে ‘হাঁ’ হয়ে যাবেন

Aishwarya Rai Bachchan: বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও উথলে পরছে ভরা যৌবন, রূপের জৌলুস ধরে রাখতে রোজ এই কাজ করেন ঐশ্বর্য

এছাড়াও অভিনেত্রীকে আরো প্রশ্ন জিজ্ঞাসা করা হয়, ‘এই প্রজন্মের মধ্যে বিয়ে নিয়ে যে অনিশ্চয়তা রয়েছে সেই বিষয়ে তার কি মত’! এর উত্তরে রাইসুন্দরী জানান, এখনকার প্রজন্মের মধ্যে বিয়ে নিয়ে ঠাট্টা, তামাশার ধারণা রয়েছে তা পরিবর্তন করা খুবই কঠিন। তবে আমি এটুকু বলতে পারি বিয়েতে অনেক সুখ। বিয়ে তখনই করা উচিত যখন আপনি আপনার সঙ্গীকে নিয়ে ৫০০% নিশ্চিত থাকবেন। আপনার সঙ্গীকে নিয়ে যদি আপনার একটুও সংশয় থেকে থাকে তবে বিয়ে করবেন না”।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *