Raima Sen: ৪৩ বছর বয়সেও আকর্ষণীয় যৌবন, বয়স ধরে রাখতে রাইমার ভরসা করেন এই একটি জিনিসে

Spread the love

মহানায়িকা সুচিত্রা সেনের(Suchitra Sen) পৌত্রী ও মুনমুন সেনের (Munmun Sen)কন্যা সুন্দরী রাইমা(Raima)। অভিনেত্রীকে দেখে বোঝাই যায় না যে তাঁর বয়স ৪০ এর গণ্ডি ছাড়িয়ে গিয়েছে বছর তিনেক আগেই। দেখতে দেখতেই ৪৩ বছরে পা দিলেন রাইমা। একজন স্টার কিড হওয়া সত্বেও তাঁকে কেরিয়ারের ক্ষেত্রে অনেক স্ট্রাগল করতে হয়েছে। বিশেষ করে অভিনয়ের জগতে তার স্ট্রাগলটা ছিল বেশি। কিন্তু এই বয়সেও রাইমা নিজের সৌন্দর্য ও ফিটনেস একফোঁটাও হারাননি। নিজের ফিটনেস নিয়ে তিনি বরাবরই ভীষণ সচেতন।

রাইমা মনে করেন, ডায়েটের পাশাপাশি ওয়ার্কআউট করাও সমান ভাবে প্রয়োজন। তিনি খুব একটা কড়া ডায়েট অনুসরণ করেন না। রাইমার মতে, খিদে পেলে তাহলেই খাওয়া উচিত। প্রয়োজনের অতিরিক্ত ডায়েট করলে হরমোন জনিত সমস্যা দেখা দিতে পারে। এর ফলে মাথার চুলের ক্ষতি হতে পারে। এছাড়াও চুলের পাশাপাশি ত্বকও ক্ষতিগ্রস্ত হয়।

এইজন্যই স্বাস্থ্যকর ডায়েটের পাশাপাশি শরীরচর্চাও সমানভাবে প্রয়োজন। রাইমার ফিটনেসের আসল রহস্য হলো হট যোগা। এর ফলে শরীর ডিটক্সিফাই হয়। এছাড়াও রাইমা সপ্তাহে কম করে তিন দিন হলেও জিমে গিয়ে ওয়েট ট্রেনিং করেন। এর ফলে ফিগার টোনড হয়। রাইমা ভেজিটেবল জুস দিয়ে দিন শুরু করেন।

Mithun Chakraborty: ফুটপাত থেকে কুড়িয়ে এনে মেয়ের স্বীকৃতি! মিঠুনের দত্তক নেওয়া কন্যার রূপের কাছে হার মানবে বলি অভিনেত্রীরাও, রইল তাঁর সুন্দর ছবি

Anushka Sharma: সবুজ নেটের শাড়িতে লাস‍্যময়ী অনুষ্কা, বউয়ের রূপের জাদুতে নিয়ন্ত্রণ হারালেন বিরাট কোহলি

Aishwarya Rai Bachchan: বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও উথলে পরছে ভরা যৌবন, রূপের জৌলুস ধরে রাখতে রোজ এই কাজ করেন ঐশ্বর্য

Kapoor’s family : বলিউডের সুপারস্টার হলেও চরম অশিক্ষিত পরিবার! কাপুর পরিবারের বিদ্যার দৌড় শুনলে ‘হাঁ’ হয়ে যাবেন

এছাড়াও তার সারা দিনের খাদ্য তালিকায় পর্যাপ্ত পরিমাণে কার্বোহাইড্রেট, প্রোটিন, ভিটামিন ও প্রয়োজনীয় ফ্যাটও থাকে।টলিউড ছাড়িয়ে অনেক দিন আগেই বলিউডে পাড়িয দিয়েছেন রাইমা। সম্প্রতি রাইমাকে হিন্দি ওয়েব সিরিজে কাজ করতে দেখা গিয়েছে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *