Cancer: দিনের পর দিন পাঞ্জা লড়েছেন মৃত্যুর সঙ্গে, ঐন্দ্রিলার মত এই তারকারও নাজেহাল ‘মারণরোগ’ কান্সারে

Spread the love

চলতি মাসের শুরু থেকেই এক দুঃসংবাদে মন ভারাক্রান্ত হয়ে রয়েছে সকলেরই। কোমায় আচ্ছন্ন হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Oindrila Sharma)। মাত্র ১৮ বছর বয়স থেকেই ঐন্দ্রিলা (Oindrila)ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন। এরই মধ্যে অভিনেত্রী দু-বার মারণ রোগ ক্যান্সারকে উপেক্ষা করে সুস্থ হয়ে ফিরেছেন। তবে এই লড়াইয়ে তিনি একা নন, ঐন্দ্রিলার মতো টলিউড এবং বলিউড জুড়ে আরো ৮ তারকা তাঁর মতই ক্যান্সার যোদ্ধা। চলুন এক নজরে দেখে নেওয়া যাক সেই তালিকায় কাদের নাম রয়েছে।

অনুরাগ বসু(Anurag Basu):পরিচালক অনুরাগ বসুর শরীরে ২০০৪ সালে ব্লাড ক্যান্সার ধরা পড়ে। তবে অনুরাগ ক্যান্সারের কাছে হার মানেননি। তিনি ক্যান্সারের সঙ্গে লড়াই করে জয়ী হয়ে হাসিমুখে ঘরে ফিরেছেন এবং এখনো কাজ করে চলেছেন।

চন্দন সেন(Chandan Sen):বাংলা ধারাবাহিক এবং থিয়েটার অভিনেতা চন্দন সেন একজন বড় মাপের অভিনেতা। তিনি ফলিকুলার লিম্ফোমাতে আক্রান্ত।তাঁর শরীরে এই রোগ ধরা পড়ে ২০১০ সালে। তিনি দীর্ঘ বারোটা বছর ধরে অদম্য জেদ ও সাহসের সঙ্গে ক্যান্সারের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছেন।

মনীষা কৈরালা(Manisha Koirala):অভিনেত্রীর শরীর ২০১২ সালে ওভারিয়ান ক্যান্সার ধরা পড়ে। দীর্ঘদিন ধরে নিউইয়র্কে (New York)কেমোথেরাপি চলে অভিনেত্রীর। বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ এবং ক্যান্সার মুক্ত।

Mithun Chakraborty: ফুটপাত থেকে কুড়িয়ে এনে মেয়ের স্বীকৃতি! মিঠুনের দত্তক নেওয়া কন্যার রূপের কাছে হার মানবে বলি অভিনেত্রীরাও, রইল তাঁর সুন্দর ছবি

Kapoor’s family : বলিউডের সুপারস্টার হলেও চরম অশিক্ষিত পরিবার! কাপুর পরিবারের বিদ্যার দৌড় শুনলে ‘হাঁ’ হয়ে যাবেন

Aishwarya Rai Bachchan: বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও উথলে পরছে ভরা যৌবন, রূপের জৌলুস ধরে রাখতে রোজ এই কাজ করেন ঐশ্বর্য

Shahrukh Khan: রাস্তার মধ্যে মাতলামি থেকে মহিলাদের শ্লীলতাহানি! বলিউড ‘বাদশা’ শারুখের কুকীর্তির কথা শুনলে কানে আঙুল দেবেন

সঞ্জয় দত্ত(Sanjay Dutt):২০২০ সালে সঞ্জয় দত্তের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। এরপর দীর্ঘ চিকিৎসার পর তিনি এখন সুস্থ আছেন বলে জানা গিয়েছে।

সোনালী বেন্দ্রে(Sonali Bendre):২০১৮ সালে অভিনেত্রীর শরীরে প্রথম ক্যান্সারের উপস্থিতি ধরা পড়ে। এরপর চিকিৎসার জন্য আমেরিকায়(America) চলে যান অভিনেত্রী। দীর্ঘ চিকিৎসার পর তিনি এখন সুস্থ রয়েছেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *