Redmi K60: 2K ডিসপ্লের সাথে পাওয়ারফুল প্রসেসর, দুর্দান্ত ফিচারস সহ বাজার কাঁপাতে আসছে Redmi K60

Spread the love

চীনা কোম্পানি Redmi K60 চলতি বছরের শেষে বা ২০২৩ সালের প্রথমের দিকে মার্কেটে লঞ্চ করতে চলেছে, এমনটাই শোনা যাচ্ছে। এই ডিভাইসটি চীনে আসন্ন OnePlus Ace 2 এবং Realme GT Neo 5 মডেল দুটির সঙ্গে প্রতিযোগিতা করবে। তবে আসুন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক এই প্রিমিয়াম ফোনটির দুর্দান্ত ফিচারগুলি সম্পর্কে।

Redmi K60- এর সম্ভাব্য স্পেসিফিকেশন: এই নতুন স্মার্টফোনটিতে ৬.৬৭ ইঞ্চির ফ্ল্যাট OLED থাকতে পারে, যা 2K রিজোলিউশন সাপোর্ট করবে। এছাড়াও স্মার্টফোনটিতে মিলবে সিকিউরিটি ফিচার হিসেবে একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। এছাড়াও রিপোর্টে দাবি করা হয়েছে, এই নতুন ডিভাইসটিতে স্ন্যাপড্রাগন ৮+জেন ১(Snapdragon 8 +Gen1) চিপসেট থাকবে। এই নয়া মডেলটিতে Realme-র মতোই ১২ জিবি র‍্যাম থাকবে।

Redmi K60 স্মার্টফোনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে বলে মনে করা হচ্ছে। এছাড়াও বাকি দুটি ক্যামেরার স্থানে ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল অক্সিলিয়ারি সেন্সর থাকবে বলে আশা করা হচ্ছে। এই স্মার্টফোনের ফ্রন্টে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে।

IPhone 15 Ultra: এই প্রথম ডুয়েল সেলফি সহ ক্যামেরার সাথে লঞ্চ করতে চলেছে IPhone 15 Ultra, ফাঁস হল দাম ও ফিচারস

Baaz Bikes: বাজার কাঁপাতে লঞ্চ করলো ১০০ কিমি রেঞ্জের নতুন ইলেকট্রিক স্কুটার, দাম মাত্র ৩৫ হাজার টাকা!

Paytm: প্রতিমাসে ঘরে বসেই Paytm থেকে রোজগার করুন ৩০ হাজার টাকা! এইভাবে তুলে নিন ফায়দা

E-Sim: জনপ্রিয় ই-সিম আসলে কি? কোন ফোনে কাজ করে এই প্রযুক্তি? জেনে নিন বিস্তারিত

এছাড়াও Redmi K60 তে ৬৭ ওয়াট ওয়্যারড ফাস্ট চার্জিং ও ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিং টেকনোলজি যুক্ত একটি ৫,৫০০ mah ক্যাপাসিটি ব্যাটারি থাকবে। সূত্রের খবর অনুসারে, Redmi k60 ২০২৩ সালের প্রথম দিকেই চীনের বাজারে লঞ্চ করবে বলে শোনা যাচ্ছে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *