Astro Facts: পায়ে কালো সুতো বাঁধলে কি শনির দৃষ্টি এড়ানো যায়? কি বলছেন বাস্তুশাস্ত্ররা

Spread the love

অনেকেরই পায়ে কালো সুতো দেখতে পাওয়া যায়। অনেকের মতে, এই সুতো পরার কারণ হলো যাতে কারোর কুনজর না লাগে। আবার অনেকে বলেন, হিন্দু ধর্মে কালো রং ন্যয় বিচারের দেবতা শনির সঙ্গে সম্পর্কিত। তাই পায়ে কালো সুতো পরলে নাকি শনির দৃষ্টি কাটে, এমনটাই অনেকে মনে করেন। বাচ্চাদের পায়েও এই কালো সুতো দেখা যায়। এর একটাই কারণ হলো যাতে সে নেতিবাচক এবং অশুভ শক্তি থেকে দূরে থাকে। অনেকে আবার স্টাইলের জন্যও এটি পরে থাকেন।

আজকে আপনাদের শাস্ত্রমতে কালো সুতো পরার উপকারিতা ও সময় বা শুভ দিন সম্পর্কে বিস্তারিতভাবে জানাবো। এই কালো সুতো শিশু থেকে শুরু করে ছেলে, মেয়ে, বাচ্চা, বুড়ো সকলেই পায়ে পরতে পারেন। মেয়েরা বাম পায়ে এবং ছেলেরা ডান পায়ে। এই সুতো হাতে নয় কেবলমাত্র পায়েতে পরতে হবে।

এই সুতো ধারণ করার উপযুক্ত দিন হল মঙ্গলবার ও শনিবার। এই কালো সুতো দশকর্মা দোকানে পাওয়া যায়। এর মূল্য মাত্র ২ টাকা। ৯টি সুতো একত্র করে পায়ে ধারণ করতে হয়, এতে সুতোটি মজবুতও হয়। জ্যোতিষবিদদের কথা অনুযায়ী, এই সুতো পায়ে ধারণ করে গায়ত্রী মন্ত্র পাঠ করলে শুভ ফল মেলে। এছাড়াও জ্যোতিষ মতে, এই সুতো পায়ে ধারণ করলে গ্রহের দোষ কাটে।

Optical Illusion: আলমারির ভিতরে লুকিয়ে রয়েছে একটি বিড়াল! মাত্র ১০ সেকেন্ডে খুঁজে বের করাই চ্যালেঞ্জ

Beauti Tips: মাত্র একবার চুমু খেলেই বাড়বে ত্বকের দারুণ জেল্লা! কিভাবে দেখুন

OLD Note: ১০০ টাকার নোটের বদলে রাতারাতি হয়ে যান কোটিপতি! কিভাবে জেনে নিন

Mukesh Ambani: আম্বানির বাড়িতে সামান্য রাঁধুনির কাজ পেতে গেলেও দিতে হয় এই কঠিন পরীক্ষা

বিশেষ করে যাদের ওপর শনির বক্র দৃষ্টি রয়েছে বা যাদের শনির দশা চলছে তারা এই সুতো ধারণ করেন। সাধারণত, শনির দশা কাটাতেই এই সুতো পরা হয়। এছাড়াও শরীরে যাতে কোনোভাবে কোনো নেগেটিভ শক্তি প্রবেশ করতে না পারে সেই জন্য কালো সুতো ধারণ করা হয়। জ্যোতিষবিদদের মতে, মকর, কুম্ভ ও তুলা এই তিন রাশির জাতক-জাতিকাদের জন্য কালো রং এবং কালো সুতো উপকারী।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *