Amitabh-Jaya: মনে প্রেম জাগলে বচ্চনের সঙ্গে এই ধরনের কাজ করেন ‘অ্যাংরি লেডি’ জয়া, সিক্রেট ফাঁস করলেন ‘বিগ বি’

Spread the love

৪৬ বছর আগে গাঁটছড়া বাঁধার পর থেকেই অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) এবং জয়া বচ্চন(Jaya Bachchan)প্রেম, শক্তি এবং পরিবারের প্রতীক। যদিও তাঁদের প্রেমের গল্পে অনেক বাঁধা ছিল এবং তাঁদের জীবন অনেক বিতর্কে ঘেরা ছিল, কিন্তু তাঁদের প্রেম সময়ের বিরুদ্ধে দাঁড়িয়েছিল এবং সবকিছু অতিক্রম করেছিল। এটা বললে ভুল হবে না যে তাদের প্রেমের গল্পটি বড় পর্দায় একসঙ্গে সংকলিত গল্পের মতো আকর্ষণীয় করে তোলার জন্য প্রয়োজনীয় সমস্ত উপাদান দিয়ে বোনা হয়েছে।

1970 সালের প্রথম দিকে অমিতাভ এবং জয়ার দেখা হয়েছিল যখন অভিনেত্রী তাঁকে পুনে ফিল্ম ইনস্টিটিউটে দেখেছিলেন। সেই সময়ে তাদের মধ্যে প্রেম প্রস্ফুটিত না হলেও, বিগ বি জয়ার উপর একটি ছাপ রেখেছিলেন। তিনি ইতিমধ্যেই একজন প্রতিষ্ঠিত সুপারস্টার ছিলেন, কিন্তু অমিতাভ একজন অভিনেতা হতে সংগ্রাম করছিলেন।

সম্প্রতি, একটি রিয়েলিটি শোয়ের কিছু ঝলক ভাইরাল হয়েছে, যেখানে বিগ বিকে জয়া বচ্চন সম্পর্কে মৌখিকভাবে কিছু বলতে শোনা যাচ্ছে। আর খুব স্বাভাবিকভাবেই সেই ভিডিও এই মুহূর্তে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। অভিনেতার মতে, জয়া বচ্চন যখন ভাল মেজাজে থাকে, তখন তিনি প্রেমের সাথে অভিনেতার জন্য এমন কিছু করেন যা অমিতাভ বচ্চনকে খুশি করে।

জয়া বচ্চন যখন ভাল মনে থাকেন তখন তিনি অমিতাভকে তাঁর পছন্দমত খাবার রান্না করে খাওয়ান। পছন্দমত খাবার সামনে পেয়ে খুব স্বাভাবিকভাবেই খুশি হয়ে যান সকলের প্রিয় বিগ বি। অমিতাভের এই মন্তব্যে সেখানে উপস্থিত শ্রোতাসহ সকল ভক্তরা তা শুনে বেশ মজা পেয়েছেন। বলিউড তারকা হওয়ার কারণে তাদের জীবনের কোনো ঘটনাই সাধারণের অজানা নয়। সম্প্রতি তাদের ব্যক্তিগত সেরা কিছু মুহুর্তের কথা শুনে সবাই বেশ খুশি।সবকিছু কাটিয়ে ওঠার পরে, আজ এই দম্পতি আগের চেয়ে আরও শক্তিশালী সম্পর্কে আবদ্ধ রয়েছেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *