srabanti: পুজোর আগেই ‘ভুঁড়ি’ কমিয়ে স্লিম হওয়ার তোড়জোড়! নাওয়া-খাওয়া ভুলে শরীরী মেদ ঝরাতে ব্যস্ত শ্রাবন্তী

Spread the love

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই তার সঙ্গে থেকে যায় বিতর্কের আবহ। তার ব্যক্তিগত জীবন সবসময় বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকে। তার সাথে সাথে নিন্দুকের সংখ্যাও কম নয় একেবারে বরাবরই সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে খুব একটা বিশেষ একটা গুরুত্ব দেননা তিনি।আগেই অনেকবারই শ্রাবন্তী জানিয়েছেন তিনি নিজের জীবন নিজের সিদ্ধান্ত মতোই চলতে ভালোবাসেন। সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যক্তিগত জীবনের নানান সিদ্ধান্তের জন্য মাঝে মধ্যেই সমালোচনার শীর্ষে থাকেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার নিজের শরীর চর্চা করার ভিডিও পোস্ট করে পুনরায় আরও একবার নেটিজেনদের ট্রোলের শিকার হতে হলো অভিনেত্রীকে। শ্রাবন্তী চট্টোপাধ্যায় সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের শরীর চর্চার একটি ভিডিও পোস্ট করেন। অভিনেত্রীর ভক্তরা এই ভিডিওটির দ্বারা ভীষণ ভাবে অনুপ্রাণিত হচ্ছেন কমেন্টের মাধ্যমে এমনটাই জানিয়েছেন তারা।

কিন্তু এর পাশাপাশি অন্যদিকে তাকে কটাক্ষের স্বীকারও হতে হয়েছে। সোশ্যাল মিডিয়ায় অনেকের কাছ থেকেই অভিনেত্রীর ভারি চেহারার জন্য কথা শুনতে হয়েছে। তবে তিনি তার অনুগামীদের পাশে পেয়েছেন। নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে অনেকেই বলেছেন অভিনেত্রীর উচিত নিজের ওজন কমানো এবং নায়িকার মতন চেহারা বজায় রাখা।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের অনুগামীরা জানিয়েছেন তারা তাদের পছন্দের অভিনেত্রীকে এমনিতেই ভালো লাগে। অভিনেত্রীর ভক্তরা মনে করেন যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখনও এখনকার নতুন নতুন নায়িকাদেরকে রীতিমতো পাল্লা দিতে সফল হবেন। তার অনুগামীদের সংখ্যাও নেহাত একেবারে কম নয়।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *