Tata Tigor EV: একাধিক আধুনিক ফিচারস সহ দুর্দান্ত মাইলেজ, বাজারে ঝড় তুলতে লঞ্চ করল নতুন Tata Tigor EV

Spread the love

Tata Motors আজ ভারতে Tigor EV-র নয়া ভার্সনটি লঞ্চ করেছে। Tata Tigor EV চারটি ভেরিয়েন্টে উপলব্ধ রয়েছে যথা- XE, XT, XZ+, XZ+ LUX। Tigor EV নতুন ফিচারগুলি বর্তমান ব্যবহারকারীদের বিনামূল্যে সফটওয়্যার আপডেটের মাধ্যমে পৌঁছে দেবে বলে জানিয়েছে। নতুন Tata Tigor EV এর প্রারম্ভিক মূল্য 12.49 লক্ষ টাকা থেকে 13.49 লক্ষ টাকা(এক্স-শোরুম) ভ্যারিয়েন্ট অনুযায়ী

Tata Tigor EV গ্রাহকদের জন্য বিনামূল্যে XZ+,XZ+ DT ভার্সানের কানেক্টিভিটি আপডেট দেওয়া হবে। এই পরিষেবা 20 ডিসেম্বর, 2022 থেকে Tata Motors-এর অনুমোদিত পরিষেবা কেন্দ্রে পাওয়া যাবে বলে জানানো হয়েছে।

Tigor EV-তে আরও নতুন সংযোজন, যেমন-লেদারের গৃহসজ্জার সামগ্রী, লেদারে মোড়ানো স্টিয়ারিং হুইল, রেইন সেন্সিং ওয়াইপার, অটো হেডল্যাম্প যুক্ত করা হয়েছে। এছাড়াও মাল্টি-মোড রিজেন, কানেক্টেড কার টেকনোলজি- Zconnect, স্মার্টওয়াচ কানেক্টিভিটি, iTPMS এবং টায়ার পাংচার রিপেয়ার কিট-এর মতো স্মার্ট বর্ধিতকরণ সহ আরও প্রযুক্তিগত ফিচার অফার করে।

নতুন Tata Tigor EV একটি 26 কিলোওয়াট লিকুইড-কুলড IP67-রেটেড ব্যাটারি প্যাক দ্বারা চালিত যা একটি বৈদ্যুতিক মোটরের সাথে যুক্ত। এটি 75 PS এবং 170 Nm পিক টর্ক উৎপন্ন করে। এটি প্রতি চার্জে 315 কিলোমিটার ড্রাইভিং রেঞ্জ অফার করে বলে দাবি করা হয়েছে, অর্থাৎ আগের থেকে 9 কিলোমিটার বেশি৷ Tigor EV-র আগের মডেলে ছিল 306 কিলোমিটার।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *