HD TV: মাত্র ৭ হাজার টাকায় কিনুন HD TV, এবার ঘরে বসেই মজা নিন বিশ্বকাপের, দেখুন কিভাবে অর্ডার করবেন

Spread the love

ফুটবলপ্রেমীদের দীর্ঘ অপেক্ষার পর অবশেষে কাতারে গত ২০ নভেম্বর থেকে শুরু হয়ে গিয়েছে ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২। এই বিশ্বকাপের সিজনেই Kodak দেশের বাজারে নিয়ে এলো Matrix QLED টিভি সিরিজ। ফ্লিপকার্টে ইলেকট্রনিক সেল চলাকালীন এই সিরিজের সাথে Kodak HD LED TVএর উপর বাম্পার ছাড় পাওয়া যাবে।

এছাড়াও Android Kodak CA PRO ও 7XPRO সিরিজ খুবই সস্তা দামে পাওয়া যাবে। শুধু এটুকুই নয়, ফ্লিপকার্টের এই সেলে Kodak 60 cm HD Ready LED TV বিক্রি হবে কেবলমাত্র ৬,৯৯৯ টাকায়। ৬ দিনব্যাপী এই সেল চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত।

ফ্লিপকার্টের মাইক্রো সাইট সূত্রে খবর, এই ইলেকট্রনিক সেলে কোডাক সিএ প্রো ও ৭ এক্সপ্রো সিরিজের ৪২ ইঞ্চি এবং ৫০ ইঞ্চি মডেলের মূল্য অনেকটাই কমানো হবে। দ্বিতীয় সিরিজটির মূল্য শুরু হবে মাত্র ৯,৪৯৯ টাকা থেকে। এছাড়াও কোডাক সিএ প্রো এর ৪৩ ইঞ্চি মডেলটি ৩৯,৯৯৯ টাকার বদলে ২২,৯৯৯ টাকায় পাওয়া যাবে। Kodak 7X PRO সিরিজ দুর্দান্ত সব ফিচারে সমৃদ্ধ।

এই টিভিগুলিতে দেওয়া হয়েছে, কর্টেক্স এ৫৩ কোয়াড কোর প্রসেসর ও ৪৫০ মালি জিপিইউ। এগুলির ডিসপ্লে ৫০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস দেবে। অপরদিকে, ৪৩ ইঞ্চি Android Kodak CA Pro টিভিতে ৪কে রেজোলিউশন, ৬০ হার্টেজ রিফ্রেশ রেট,৪০ ওয়াট স্পিকার পাওয়া যাবে । এছাড়াও এই টিভিতে নেটফ্লিক্স সহ আরো নানান অ্যান্ড্রয়েড অ্যাপ সাপোর্ট করবে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *