এ যেন রূপকথার দেশ! বরফের সাদা চাদরের উপর বাবা-মার সঙ্গে দারুন মস্তি পুঁচকে ইউভানের, দেখুন ভিডিও

Spread the love

ক্ষুদে ইউভানকে নিয়ে সুইজারল্যান্ড উড়ে গিয়েছেন রাজ-শুভশ্রী। ছোট্ট ইউভানের জন্মদিন স্পেশাল করে তুলতে। ইউভানের বয়স এখন দু’বছর। মাত্র দু বছর বয়সের মধ্যেই তার তিন তিনবার বিদেশ ভ্রমণ হয়ে গেল। কিছুদিন আগেই আমেরিকা ও জিম্বাবুয়ে থেকে ভ্রমণ করে এসেছেন তারা। ইউভানের দু বছরের জন্মদিন উপলক্ষে এবার তারা পাড়ি দিলেন সুইজারল্যান্ড। সম্প্রতি তারা মালদ্বীপও ঘুরে এসেছেন।

সুইজারল্যান্ড যাওয়ার সময় এয়ারপোর্ট থেকেই শুরু হয়ে গিয়েছে শুভশ্রীর ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার ধুম। বিদেশে ঘুরতে গিয়ে তাদের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করে চলেছেন রাজশ্রী জুটি। কখনো তারা বরফের চাদরের উপর দাঁড়িয়ে ছবি দিয়েছেন আবার কখনো রোপওয়ে চড়ার মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন। সাদা বরফের উপরে নানান রকম ভঙ্গিমাতে ছবি তুলতে দেখা গেছে রাজ শুভশ্রী এবং তাদের ছোট্ট ইউভানকে।

টিটলিস পাহাড় থেকেও অনেক ছবি পোস্ট করেছেন দুজনে। রূপকথার দেশে পৌঁছে গিয়ে বরফ দেখে অবাক হয়ে গিয়েছে ছোট্ট খুদেটি। কিন্তু এখানেই ভ্রমণ শেষ হয়নি রাজ-শুভশ্রীর। এবার সুইজারল্যান্ড থেকে পালা প্যারিসের পথের যাত্রা। যাত্রা শুরু করার ছবিও পোস্ট করেছেন রাজ। ছোট্ট খুদেটি ও তৈরি বিদেশ যাত্রার জন্য।

শুভশ্রী পরে আছেন কালো পুলোভার, ছোট্ট ডেনিম হটপ্যান্ট আর চোখে ঢাউস সানগ্লাস । রাজের পরনে রয়েছে ধূসর শর্টস ও কালো পুলোভার। সম্প্রতি দুটি ছবি মুক্তি পেয়েছে শুভশ্রীর। এরপর তাকে দেখা যাবে বৌদি ক্যান্টিন ,ডক্টর বক্সী ছবিতেও। রাজও এবার বলিউডে ডেবিউ করবেন। তাই কাজ শুরু করার আগেই চুটিয়ে ঘুরে নিচ্ছেন রাজ শুভশ্রী তাদের ছোট্ট ইউভানকে সাথে নিয়ে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *